কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার সাহেবাবাদ গ্রামে তিন মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

মামলার এজাহার ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার সাহেবাবাদ গ্রামের রফিকুল ইসলামের ছেলে মোঃ আল-আমিন রিপন (২২) এর সাথে ছয় মাস পূর্বে কসবা উপজেলার মন্দবাগ গ্রামের নুরু মিয়ার মেয়ে মনি আক্তার মিম (১৮) এর সাথে ইসলামী শরীয়া মোতাবেক বিবাহ সম্পন্ন হয়। দাম্পত্য জীবনে তাদের সংসারে বিভিন্ন কারণে ঝগড়া লেগে থাকত। এরই মধ্যে মিম তিন মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ।পারিবারিক কলহের জের ধরে গত সোমবার সকাল সাড়ে দশটায় মিম বিষপান করে বসত ঘরের পাশে বাথরুমে পড়ে থাকে। তার নাকে-মুখে ফেনা ও মুখে বিষের গন্ধ দেখতে পেয়ে তার স্বামী ও বাড়ির লোকজন তাকে উদ্ধার করে প্রথমে বুড়িচং স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে পরদিন রাত সাড়ে বারোটায় তাকে ঢাকা রেমিডি কেয়ার প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর ছয়টায় তার মৃত্যু হয়। ওইদিনই দুপুরে তার লাশ বাড়িতে আনা হয়।

খবর পেয়ে থানার এসআই শফিকুল ইসলাম বাড়িতে পৌঁছে লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এ ব্যাপারে নিহতের শ্বশুর রফিকুল ইসলাম বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করেছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: