করোনাভাইরাসের কারণে সীমান্তবর্তী এলাকার কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে সুলতানপুর (৬০) বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বিজ্ঞাপন

শুক্রবার দুপুরে বিজিবির পক্ষ থেকে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল সীমান্তের শশীদল ইউনিয়ন পরিষদের সামনে সুলতানপুর বিজিবি’র উপ-সহকারী পরিচালক মো: রফিকুল ইসলাম নের্তৃত্বে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এই খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা।

এসময় উপস্থিত ছিলেন শশীদল ইউপি চেয়ারম্যান প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন মাষ্টার, পুলিশের একটি দল, শশীদল বিজিবি ক্যাম্প কমান্ডার মো: নজরুল ইসলাম, নায়েব শেখ ফরিদ, মো: আক্কাস, সিপাহী মো: মুমিনুল ইসলামসহ বিজিবি’র বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

বিজিবি’র উপ-সহকারী পরিচালক মো: রফিকুল ইসলাম বলেন, বিজিবি যেকোনও দুর্যোগের সময় অসহায় ও দুঃস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী কার্যক্রম পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় করোনা পরিস্থিতিতে সীমান্তবর্তী মানুষের উপার্জন না থাকায় বিপাকে পড়েছেন তারা। খেতে না পেরে খাদ্য অভাবে রয়েছেন। এমন অবস্থায় তাদেরকে বিজিবি’র পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এমন নানা কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।