কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার শিদলাই গ্রামে অতিরিক্ত মাদক সেবনে বাবুল হোসেন (৩২) নামে এক সিএনজি অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে।

পরিবার ও এলাকাবাসি সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সারে ১০টায় প্রতিদিনের মত সিএনজি অটোরিকশা চালিয়ে বাড়িতে আসে বাবুল হোসেন। বাবুল প্রায় সময়ই মাদক সেবন করতো। বাড়িতে আসার কিছুক্ষণ পর থেকেই সে বমি করতে করতে অজ্ঞান হয়ে পড়ে । পরে তাকে অসুস্থ অবস্থায় তার পরিবারের লোকজন ব্রাহ্মণপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। উন্নত চিকিৎসার জন্য কর্মরত চিকিৎসক তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়। ওই রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাত ১ টায় সে মারা যায়। নিহত বাবুল উপজেলার শিদলাই ৫ নং ওয়ার্ডের মৃত হোসেন মিয়ার ছেলে।

এ ব্যাপারে ব্রাহ্মণপাড়া থানার ওসি (তদন্ত) জাকির হোসেন জানান, নিহত বাবুলের ভাই থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে। তবে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি অতিরিক্ত মাদক সেবনে তার মৃত্যু ঘটতে পারে। ময়না তদন্তের জন্য তার মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের পর জানা যাবে তার মৃত্যুর প্রকৃত কারন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: