ব্রাহ্মণপাড়ায় ইয়াবা ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

মো.জাকির হোসেনঃ কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করেছে।

থানা সূত্রে জানা যায় থানার এসআই গোবিন্দ কুমার শর্মা, এএসআই গিয়াস উদ্দিন ও সঙ্গিয় ফোর্স গত শুক্রবার রাতে দক্ষিণ শশীদল সেনের বাজার ব্রিজের উপর থেকে হোমনা উপজেলার তিতিয়া গ্রামের মোঃ হোসেন মিয়ার ছেলে মোঃ মর্তুজা (২৮) এর দেহ তল্লাশি করে লঙ্গির খোচায় রাখা ১০০ পিছ ইয়াবাসহ গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

গত বৃহস্পতিবার থানার এসআই যুযুৎসু যশ চাকমা, এসআই গিয়াস উদ্দিন ও সঙ্গিয় ফোর্স উপজেলার দক্ষিণ শশীদল খোয়াজ আলী মেম্বারের বাড়ীর সামনে কাচা রাস্তার উপর দিয়ে হেটে যাওয়ার সময় তাদের দেহ তল্লাশি করে হোমনা উপজেলার তিতিয়া গ্রামের আবদুল হকের ছেলে মনির হোসেন (২৫) কে ১০০ পিছ ইয়াবাসহ গ্রেপ্তার করে। তার সাথে থাকা কুমিল্লা রেইসকোর্স এলাকার মৃত আমজাদ হোসেনের ছেলে মোঃ ইমন (২১) এর হাতে থাকা ব্যাগ তল্লাশি করে ৬ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

একই রাতে থানার এসআই সুনিল চন্দ্র সূত্রধর, এএসআই শাহ আলম, এএসআই নুরুল উদ্দিন, উপজেলার শিদলাই লাড়–চৌ এলাকা থেকে দেবিদ্বার উপজেলার মুকশাইল গ্রামের মৃত ফুলমিয়ার ছেলে সফিকুল ইসলাম (৪০) কে ৫০ পিছ ইয়াবা, উপজেলার লাড়–চৌ এলাকার মৃত সাহেদুল ইসলাম মেম্বারের ছেলে মোঃ মিজান (৪০) কে ৫০ পিছ ইয়াবাসহ গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএএম শাহজাহান কবির সত্যতা নিশ্চিত করে বলেন আসামীদের কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ