ব্রাহ্মণপাড়ায় কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান

ব্রাহ্মণপাড়া প্রতিনিধিঃ ‘‘নৈতিকতার অবক্ষয় রোধে এগিয়ে আসুন, প্রকৃত শিক্ষা ও খেলাধুলার মাধ্যমে মানব সম্পদ উন্নয়ন করুন’’ এ শ্লোগানকে সামনে রেখে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার কল্পবাস স্টুডেন্টস এসোশিয়েশন (কেএসএ) এর আয়োজনে শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়।

গত শনিবার বিকালে কল্পবাস মধ্যপাড়া গ্রামে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পিএসসি, জেএসসি ও এসএসসি জিপিএ-৫ প্রাপ্ত ২০ জন শিক্ষার্থীকে ক্রেস্ট প্রদান করে প্রদান করে সংবর্ধনা জানানো হয়। এছাড়া ৩০ জন সংগ্রামী মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষা সামগ্রী বিতরণসহ আগত সকল শিক্ষার্থীদের অংশগ্রহনে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। কেএসএ এর সভাপতি মোঃ রাশেদুল আলম এর সভাপতিত্বে মোঃ মুমিনুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণপাড়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নুরুল ইসলাম, ব্রাহ্মণপাড়া প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আহাম্মদ লাভলু, সহকারি অধ্যাপক মোঃ গোলাম মোস্তফা, উপাধ্যক্ষ খোরশেদ আলম, অবসর প্রাপ্ত সেনা সদস্য মোঃ মনিরুল ইসলাম। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ