ব্রাহ্মণপাড়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

ব্রাহ্মণপাড়া প্রতিনিধিঃ স্ত্রীর অনুপস্থিতিতে মাদকাসক্ত স্বামী ঘরের তীরের সাথে লাইলনের রশি গলায় পেচিয়ে আত্মহত্যা করেছে। কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার নাগাইশ গ্রামে এ ঘটনা ঘটে।

সরেজমিন এলাকা ঘুরে জানা যায় উপজেলার উত্তর নাগাইশ গ্রামের লতিফ মেম্বারের বাড়ির আবদুল কাদেরের ছেলে মোঃ শরিফ (২৪) গতকাল মঙ্গলবার সকালে তার বসত ঘরের বাশের তীরের সাথে গলায় রশি পেচিয়ে আত্মহত্যা করে। এসময় তার স্ত্রী লিজা আক্তার বাবার বাড়ি সবুজ পাড়া গ্রামে বেড়াতে গিয়েছিল। সকাল ১০ টায় শরীফের মা ঘরে ঢুকে ছেলেকে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন দৌড়ে এসে রশিটি কেটে মাটিতে নামিয়ে তাৎক্ষণিক নাগাইশ বাজারের ডাক্তার মিজানের কাছে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত শরীফের মা মুমিনা বেগম এ প্রতিনিধিকে বলেন তার ছেলে বেশ কিছু দিন যাবৎ মাদকাসক্ত অবস্থায় বাড়িতে ফিরে আসত। এ নিয়ে তার ছেলের সাথে কয়েকবার কথা কাটা কাটি হয়েছে। কেন এবং কি কারণে তার একমাত্র ছেলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করল তিনি তা কিছুই বুঝতে পারছেন না। তবে তিনি ধারণা করছেন একমাত্র মাদকই তার ছেলের মৃত্যুর কারণ হতে পারে।

খবর পেয়ে থানার এসআই সুনিল ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করেন। তিনি বলেন, গলার বাম পাশে একটি দাগ ছাড়া শরীরের আর কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পরিবারের কারো কোন অভিযোগ না থাকায় লাশ ময়না তদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ