ব্রাহ্মণপাড়ায় গাজা ও ইয়াবা ট্যাবলেট সহ ৩জন গ্রেফতার

আশিকুর রহমানঃ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় পৃথক ভাবে অভিযান চালিয়ে মাদক দ্রব্য ব্যবসার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। এসময় পুলিশ তাদের কাছ থেকে গাজা ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে বলে নিশ্চিত করেন থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির।

থানায় মাদক মামলার এজাহার সূত্রে জানা যায়, এস আই মনির আহাম্মেদ গত শুক্রবার মধ্য রাতে সঙ্গীয় ফোর্স সহ উপজেলার সাহেবাবাদ দক্ষিণপাড়া গ্রাম (দরিয়ার পাড় ঈদগাহ) সংলগ্ন এলাকা থেকে মোঃ সাইফুল ইসলাম সুমন(১৮) এবং আসাদুজ্জামান নাহিদ (২২) কে গ্রেফতার করে। এসময় পুলিশ তাদের কাছ থেকে ১০ কেজি গাজা ও ২শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। গ্রেফতারকৃত মোঃ সাইফুল ইসলাম সুমন ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের রামচন্দ্রপুর (বাল্লক) গ্রামের মোঃ রফিজ মিয়ার ছেলে। অপর গ্রেফতারকৃত আসাদুজ্জামান নাহিদ একই গ্রামের মৃত আবদুল হাইয়ের ছেলে।

এছাড়াও একইদিন বিকেলে থানার এস আই তীথংকার দাস সঙ্গীয় ফোর্স সহ উপজেলার তেতাভূমি লোহার পুল এলাকা থেকে মোঃ এরশাদ মিয়া (৫৫) কে মাদক ব্যবসার অভিযোগে গ্রেফতার করে। পুলিশ তার কাছ থেকে ৫ কেজি গাজা উদ্ধার করে। গ্রেফতারকৃত মোঃ এরশাদ মিয়া কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার কোরপাই এলকার আব্দুল জলিল এর ছেলে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ