ব্রাহ্মণপাড়ায় জমি সংক্রান্ত বিরোধ নিয়ে কলা বাগান ধবংস

ব্রাহ্মণপাড়া প্রতিনিধিঃ জমি সংক্রান্ত বিরোধ নিয়ে কলা বাগান ধ্বংস ও প্রাণ নাশের হুমকিসহ নির্যাতনের ঘটনা ঘটেছে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা এলাকায়।

থানার অভিযোগ ও কলা বাগানের মালিক উত্তম কুমার রায় এ প্রতিনিধিকে জানায়, কিছু দিন পূর্বে আমি আমার বাড়ির পূর্ব পাশে ০৭ শতক জমিতে কলা বাগান করি। গত মঙ্গলবার রাতে অজ্ঞাতনামা কে বা কারা আমার কলা বাগানের আনুমানিক ৪০/৫০টি কলা গাছ কেটে ফেলে। প্রতিদিনের ন্যায় আমার স্ত্রী ঝুমুর রানী রায় কলা বাগানে গেলে গাছ কাটা দেখে শোর চিৎকারসহ কারো নাম উল্লেখ না করে বকাঝকা করলে পাশের বাড়ির মোঃ মোখলেছুর রহমান (৪২), পিতা-মৃত নসু মিয়া, সাং- দঃ চান্দলা ধলগ্রাম আমার স্ত্রীর সাথে তর্কাবির্তক করে এক পর্যায়ে তাকে চড় থাপ্পর ও ধাক্কা মেড়ে মাটিতে ফেলে দেয়। তার চিৎকারে আমি ও এলাকার কয়েকজন এসে তাকে উদ্ধার করি। আমার অভিযোগ হলো মোখলেছুর রহমান নিজে জমি সংক্রান্ত বিরোধের কারনে কলা বাগানটি ধ্বংস করে। আমার ছেলে শান্ত চন্দ্র রায় (১৪) কে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় মোখলেছুর রহমান। এ

বিষয়ে আমি উত্তম কুমার রায় বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছি। মামলার তদন্ত এসআই জাকির হোসেনের সাথে এ বিষয়ে কথা বললে এ প্রতিনিধিকে জানায় অভিযোগের ভিত্তিতে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ