আশিকুর রহমানঃ কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলার দক্ষিণ তেতাভূমি ও ছোট নাগাইশ গ্রামে অভিযান পরিচালনা করে ডাকাতি মামলার আসামী প্রদীপ চন্দ্র বর্মন ও মাদক ব্যবসায়ী মোঃ জসিম উদ্দিন এবং ওয়ারেন্ট ভোক্ত পলাতক আসামী জুয়েল রানা সহ ৩ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। এই সময় পুলিশ মাদক ব্যবসায়ী জসিম উদ্দিনের কাছ থেকে ৫০ পিস ইয়াব ট্যাবলেট উদ্ধার করে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল ৩ আগষ্ট শনিবার রাতে ব্রাহ্মণপাড়া থানার এস আই মোঃ সাইফুজ্জামান ও এএস আই বিপুল চন্দ্র রায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শশীদল ইউনিয়নের দক্ষিণ তেতাভূমি গ্রমে অভিযান পরিচালনা করে। এক পার্যায়ে পুলিশ ঐ এলাকার আলী আশ্রাফের বাড়ীর সামনে থেকে মোঃ জসিম উদ্দিনকে (২৬) গ্রেফতার করে। এসময় পুলিশ তল্লাশি চলিয়ে তাহার সাথে প্যাকেট ভর্তি ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। পরে তার বিরোদ্ধে থানায় মাদক আইনে মামলা হয়ছে।

অপরদিকে গত ২ আগষ্ট শুক্রবার রাতে থানার এস আই সফিকুল ইসলাম গোপন সংবাদের ভিত্তি অভিযান পরিচালনা করে উপজেলার শশীদল ইউনিয়নের ছোট নাগাইশ গ্রামের সুরেশ চন্দ্র বর্মনের ছেলে ডাকাতির প্রস্তুতি মামলার আসামী প্রদীপ চন্দ্র বর্মন (২৭) কে গ্রেফতার করে।

এছাড়াও একই রাতে থানার এএস আই বিপুল চন্দ্র রায় সঙ্গীয় ফোর্স সহ অভিযান পরিচালনা করে একই ইউনিয়নের দক্ষিণ তেতাভূমি গ্রামের আলী আশরাফ মিয়ার ছেলে মাদক মামলায় ওয়ারেন্ট ভোক্তহ পলাতক আসামী জুয়েল রানাকে গ্রেফতার করে। পরে গ্রেফতারকৃতদের গতকাল শনিবার সকালে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এই ব্যাপারে থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির সত্যতা নিশ্চিত করেছেন।