ব্রাহ্মণপাড়ায় নারী ও শিশুর প্রতি নির্যাতন প্রতিরোধে মানববন্ধন ও আলোচনা

মো. জাকির হোসেনঃ “নারী- পুরুষ সবাই মিলে নির্যাতনমুক্ত সমাজ গড়ি” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কুমিল্লা জেলার ব্রাহ্মনপাড়া উপজেলা ব্র্যাক এর আয়োজনে নারী ও শিশুর প্রতি নির্যাতন ও সহিংসতা প্রতিরোধে সমাবেশ, মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার সকালে প্রফেসর সেকান্দর আলী বালিকা উচ্চ বিদ্যালয়ে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও সমাজের গন্যমান্য ব্যাক্তিদের উপস্থিতিতে প্রথমে স্কুল ক্যাম্পাসে সমাবেশ ও আলোচনা সভা এবং পরে কুমিল্লা-ব্রাহ্মনপাড়া-মীরপুর সড়কের টাটেরা চৌমুহনী এলাকায় স্কুলের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় নারী ও শিশুর প্রতি নির্যাতন এবং সহিংসতা প্রতিরোধে করনীয় বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।এছাড়া বাল্যবিবাহ প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তোলাসহ সমাজের সকল শ্রেনীপেশার লোকদের এগিয়ে আসার আহবান জানানো হয়।

Loading...

এসময় স্কুলের প্রধান শিক্ষক মোঃ খোরশেদ আলম, ব্র্র্যাক জেলা কর্মকর্তা তৌহিদুর রহমান, ব্র্র্যাক কর্মকর্তা জগবন্ধু রায়, শোভন মন্ডল, নরেশ চন্দ্র গোলদার,স্কুলের সহকারি প্রধান শিক্ষিকা সাহনেওয়াজ বেগম, প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক সৈয়দ আহাম্মদ লাভলু, সহকারি শিক্ষক আব্দুল হালিম, সহকারি শিক্ষক এমরান হোসেন, কাজী শফিনাজ বেগমসহ স্কুলের সকল শিক্ষক, শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: