কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শিদলাই ইউনিয়নের বেড়াখলা গ্রামে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে অতর্কিত হামলা চালিয়ে রাকিব (২০) নামের এক যুবকে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহত রাকিব বর্তমানে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

আহত রাকিব ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার বেড়াখলা গ্রামের জয়নাল আবদীনের ছেলে রাকিব (২০) ঘর থেকে বের হয়ে বাড়ির পাশের একটি চা দোকানে যাওয়ার সময় একই গ্রামের জয়নালের ছেলে ওয়াসিম, মোতালেবের ছেলে রনি, আব্দুর রহিমের ছেলে শরিফ পূর্ব পরিকল্পিত ভাবে অতর্কিত হামলা চালিয়ে রাকিবকে মারধর করে আহত করে। এসময় রাকিবের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে আহত রাকিবকে তার স্বজনরা উদ্ধার করে একইদিন ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে আহত রাকিব বর্তমানে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন আছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, অভিযোক্ত ওয়াশিম রাকিবের কাছে এক হাজার টাকা পাওনা। রাকিবের কাছে টাকা চেয়ে না পাওয়ায় ক্ষুব্ধ হয়ে ওয়াশিম তার ৪/৫ জন সহযোগীকে নিয়ে রাকিবকে মারধর করেছে।

এব্যাপারে অভিযুক্ত ওয়াশিমের সাথে যোগাযোগ করতে চাইলে তার মোবাইল নাম্বার বন্ধ পাওয়া যায়। এঘটনায় ব্রাহ্মণপাড়া থানায় মামলার প্রস্তুতি চলছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: