ব্রাহ্মণপাড়ায় বিজিবি ও পুলিশের অভিযানে বিপুল পরিমানে গাজা উদ্ধার

আশিকুর রহমানঃ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিজিবির অভিযানে প্রাইভেটকার ভর্তি বিপুল পরিমানে গাজা উদ্ধার। বডি ফিটিং গাজা প্রাচার কালে কুসুম (২০) নামের একজন নারী মাদক ব্যবসায়ী পুলিশের হাতে গ্রেফতার। বিষয়টি জানিয়েছেন থানা অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির। তিনি জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী কুসুম (২০) কুমিল্লা কোতয়ালী থানার অশোকতলা এলাকার ইউসুফ আলীর মেয়ে।

থানা পুলিশ ও মাদক মামলার এজাহার সূত্রে জানা যায়, বিজিবির ৬০ ব্যাটালিয়ান ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল বিওপির কমান্ডার নায়েক সুবেদার টিপু সুলতান ও হাবিলদার জুলহাস গতকাল শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ উপজেলার আশাবাড়ী এলকায় অভিযান চালিয়ে (ঢাকা মেট্রো-খ ১১-১১২১) নাম্বারে সাদা রংয়ের একটি প্রাইভেকার আটক করে। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে গাড়ী চালক ও অন্যান্যরা পলিয়ে যায়। বিজিবি সদস্যরা প্রাইভেটকারটিকে আটক করে তল্লাশী চালিয়ে গাড়িটির ভেতর থেকে খাকি কষ্টেপের ভেতর নিল পলিথিংনে মোড়ানে ২ কেজি করে ১৯ টি বান্ডিল ও একই পন্থায় মোড়ানো ৪ কেজি করে ১৪ টি বান্ডিলে ৯৪ কেজি গাজা উদ্ধার করে। পরে বিজিবি সদস্যরা একই দিনে একটি মাদক মামলা দায়ের করে উদ্ধারকৃত গাজা ও প্রাইভেটকারটি থানা পুলিশের নিকট সুপর্দ করে।

অপর দিকে ব্রাহ্মণপাড়া থানার এস আই গোলাম সারোয়ার ও এএস আই মোঃ গিয়াস উদ্দিন গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার বিকেলে সঙ্গীয় ফোর্স সহ উপজেলা সদরের ভিশন হসপিটাল এর সামনে থেকে বডি ফিটিং গাজা প্রাচারকালে কুসুম (২০) গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এসময় পুলিশ তার কুমরের সাথে খকি কষ্টেপ ও নিল পলিথিংয়ে মোড়ানো পাটের রশি দ্বারা বাধা ৪ কেজি গাজা উদ্ধার করে। পরে থানায় তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দয়ের করে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ