ব্রাহ্মণপাড়ায় মাইক্রো চালকের রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা জেলার ব্রাহ্মনপাড়া উপজেলার মনোহরপুর গ্রামের মাইক্রোবাস চালক বাড়ীর পাশে একটি গাছের সাথে গলায় রশি পেচিয়ে আত্মহত্যা করেছে। তার পরিবারের দাবি তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার মালাপাড়া ইউনিয়নের মনোহরপুর গ্রামের জবা বক্স ভূঁইয়া বাড়ীর ভাড়ায় চালিত মাইক্রোবাস ও প্রাইভেটকার চালক মালু মিয়ার ছেলে মোঃ রবিউল্লাহ (২৬) প্রতিদিনের মতো গত বুধবার রাতে বাড়ীতে ফিরে আসে। বাড়ীতে তার মা,বাবা স্ত্রীসহ একটি পুএ সন্তান রয়েছে। তার মা মমতাজ বেগম জানায় প্রতিদিনের মত রাত ১১ টায় সে খাওয়া-দাওয়া শেষে তার নিজ বাড়ীতে ঘুমিয়ে পড়ে। রাত ১ টায় কে বা কারা তাকে ফোন করে বাড়ীর বাহিরে নিয়ে যায়। ওই রাতে সে আর বাড়িতে ফিরে আসেনি। সকাল ৭ টায় বাড়ীর লোকজন বাড়ীর পাশে গাছের সাথে গলায় ফাসঁ দেয়া অবস্থায় তাকে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। থানার এসআই অনিমেষ মন্ডল ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ মাটিতে নামিয়ে এনে লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করার পর লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করে।

Loading...

এসআই অনিমেষ এ প্রতিনিধিকে জানান, প্রাথমিক সুরতহাল রিপোর্টে তার গলায় ফাঁস পাওয়া গেছে। থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের পর হত্যার প্রকৃত রহস্য উদঘাটন হবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: