আশিকুর রহমানঃ কুমিল্লা ব্রাহ্মণপাড়া থানা পুলিশ ও বিজিবি সদস্যরা উপজেলার গঙ্গানগর সীমান্তবর্তী এলাকায় ও দেউশ এলাকায় পৃথক ২টি অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য ব্যবসার অভিযোগ মোসা. পারভিন আক্তার (৪১), শিল্পি আক্তার (৩৩) ও মাদক মামলায় ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী জাহানারা বেগম (৫০) কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। এসময় বিজিবি সদস্যরা তল্লাশি চালিয়ে গ্রেফতারকৃত মোসা. পারভিন আক্তার ও শিল্পি আক্তারের কাছ থেকে অবিনব পন্থায় বডিফিটিং করা ৪ কেজি গাজা উদ্ধার করে।

গ্রেফতারকৃত পারভিন আক্তার ঢাকা জেলার শাহজাহানপুর উপজেলার (পানির ট্যাংক এসবি কলনি) এলাকার মো. সোহেল রানার স্ত্রী। অপর গ্রেফতারকৃত শিল্পি আক্তার কুমিল্লা জেলার দাউদকান্দ উপজেলার চক্রতলা গ্রামের আকবর মিয়া স্ত্রী। বর্তমানে সে ঢাকা জেলার শাহজাহানপুর রেলওয়ে কলোনী বাসিন্দ। সালদানদী ৬০ বর্ডার গার্ড ব্যাটালিয়ান ই কোম্পানী সালদানদী বিওপির হাবিলদার মোঃ শফিকুল ইসলাম ১৭ সেপ্টেম্বর সকালে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ উপজেলার শশীদল ইউনিয়নের গঙ্গানগর সীমান্তবর্তী এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। পরে বিজিবি সদস্যরা ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনে মামলা দায়ের করে গ্রেফতারকৃত পারভিন আক্তার ও শিল্পি আক্তারকে থানা পুলিশের নিকট সুপর্দ করে।

এদিকে ব্রাহ্মণপাড়া থানার এস আই রাজু আহাম্মেদ গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ উপজেলার শশীদল ইউনিয়নের দেউশ গ্রামে অভিযান পরিচালনা করে ঐ গ্রামের মৃত মানিক মিয়া স্ত্রী মাদক মামলায় ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী জাহানারা বেগম প্রকাশ মনোয়ারা বেগম মনো কে গ্রেফতার করে। পরে গ্রেফতারকৃতদের গতকাল বুধবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে থানা অফিসার ইনচার্জ (তদন্ত) শামসউদ্দিন মোহাম্মদ ইলিয়াস সত্যতা নিশ্চিত করেন।