ব্রাহ্মণপাড়ায় ৪র্থ শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগে স্কুল শিক্ষক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ নিজ স্কুলের ৪র্থ শ্রেনীর ছাত্রীকে ডেকে একটি খালি কক্ষে নিয়ে দরজা বন্ধ করে ধর্ষনের চেষ্টা করতে যেয়ে ধরা পরেছে এক স্কুল শিক্ষক। পরে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা খেয়ে ওই শিক্ষক এখন জেল হাজতে আছে। ঘটনাটি ঘটেছে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার নাইঘর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে।

মামলার অভিযোগ ও পারিবারিক সূত্রে জানা যায়, কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার নাইঘর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ রাকিব হোসেন ভ’ইয়া(৩০) গত শনিবার সকাল ১১টায় তার স্কুলের ৪র্থ শ্রেনীর এক ছাত্রীকে কথা আছে বলে একটি খালি কক্ষে ডেকে নিয়ে দরজা বন্ধ করে দেয়। শিশুটির জামা কাপড় জোর করে খোলে তার ইচ্ছার বিরোদ্ধে তাকে ধর্ষনের চেষ্টা চালায় শিক্ষক। কিছুক্ষন পর মেয়েটির চিৎকারে শিক্ষক সেখান থেকে চলে যায়। বিষয়টি মেয়েটির কাছে জানতে পেরে মেয়ের মা বাদী হয়ে থানায় অভিযোগ দিলে থানার পুলিশ রাতেই ওই শিক্ষককে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

থানার ওসি এসএএম শাহজাহান কবির সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত শিক্ষককে আসামী করে থানায় শিশু ও নারী নির্যাতন আইনে একটি মামলা হয়েছে। গতকাল রবিবার আসামীকে কোর্টের মাধ্যমে কুমিল্লা জেলহাজতে প্রেরন করা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ