ব্রাহ্মণপাড়া উপজেলার কল্পবাস গ্রামে বিদ্যুতায়ন উদ্ভোধন

ব্রাহ্মণপাড়া প্রতিনিধিঃ বিদ্যুৎ খাতের উন্নয়ন না হলে দেশের উন্নয়ন সম্ভব নয়। আর এ কারনেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার গত ৯ বছরে বিদ্যুতের ব্যাপক উন্নয়ন করেছেন। বিদ্যুতের উন্নয়ন হয়েছে বলেই এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বিদ্যুতের নতুন সংযোগ নিতে কাউকে কোন ঘুষ দিতে হবে না। ইতিমধ্যে বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলার বিদ্যুৎ, ব্রীজ, কালভার্ড, রাস্তা-ঘাট, শিক্ষা খাতসহ বিভিন্ন দপ্তরের ব্যাপক উন্নয়ন অব্যাহত রয়েছে। কুমিল্লা জেলার শীর্ষে অবস্থানকারী ১০টি কলেজের ৫টিই বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় অবস্থিত। উন্নয়নের ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে আগামী ডিসেম্বরের জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করুণ।

শুক্রবার বিকালে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার কল্পবাস গ্রাম বিদ্যুতায়ন উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী অ্যাড.আবদুল মতিন খসরু এমপি এ কথাগুলো বলেন। “জলছে আলো চলছে দেশ এগিয়ে যাচ্ছে বাংলাদেশ” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ব্রাহ্মণপাড়া সদর ইউনিয়নের ধান্যদৌল ইলিয়াস মাষ্টার মার্কেটের সামনে মোঃ ছিদ্দিকুর রহমানের সভাপতিত্বে সাবেক ইউপি মেম্বার যুবলীগ নেতা আমজাদ হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী, পল্লী বিদ্যুতের ডিজিএম এএইচএম আরিফুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএএম শাহজাহান কবির, ইউপি চেয়ারম্যান প্রধান শিক্ষক মোস্তফা সারোয়ার খান, পল্লী বিদ্যুতের এজিএম প্রকৌশলী দিপক কুমার সিংহ।

উপস্থিত ছিলেন সাবেক কমান্ডার নুরুল ইসলাম, ইঞ্জিনিয়ার মোঃ অনোয়ার হোসেন, কৃষকলীগ ও প্রেসক্লাবের সেক্রেটারী প্রধান শিক্ষক আমিনুল ইসলাম সুজন, সেচ্ছাসেবকলীগের সেক্রেটারী বিল্লাল হোসেন সরকার, ছাত্রলীগের সদস্য সচিব এমদাদ হোসেন বাপ্পি, সিরু মিয়া মেম্বার, যুবলীগ নেতা খলিলুর রহমানসহ এলাকার বিভিন্ন শ্রেনীপেশার লোকজন।

পল্লী বিদ্যুতের ডিজিএম জানান, গত ৯ বছরে ব্রাহ্মণপাড়ায় ১০ মেগাওয়াট থেকে ২৩ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন বৃদ্ধি করা হয়েছে। তিনি বলেন স্পট মিটারিং কার্যক্রম অব্যাহত রয়েছে এবং খুব শিগ্রই ব্রাহ্মণপাড়াকে শতভাগ বিদ্যুতায় করা হবে। প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ এর পূর্বে ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের ২০১৭-২০১৮ইং অর্থবছরের ব্রাহ্মণপাড়া উপজেলা সৌর বিদ্যুৎ কার্যক্রমের শুভ উদ্ভোধন করেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ