ব্রাহ্মনপাড়ার সিদলাইয়ে আবারো বাড়ী ঘর ভাংচুর

আশিকুর রহমানঃ কুমিল্লার ব্রাহ্মনপাড়া উপজেলার সিদলাই ৯ নং ওয়ার্ডে ৮ সেপ্টেম্বর প্রবাসী সামছু গ্রুপ ও মফিজ গ্রুপের মধ্যে সংঘর্ষে সামছু গ্রুপের মোঃ খোরশেদ আলম ও একই গ্রুপের সানু মিয়াকে কুপিয়ে হত্যাকরে মফিজ গ্রুপের লোকজন।

উক্ত ঘটনাকে কেন্দ্র করে মোঃ খোরশেদ আলমের স্ত্রী নাছিমা বেগম বাদী হয়ে ৫০ জনকে এজাহারনামীয় ও অজ্ঞাতনামা ৩০/৩৫ জনকে আসামী করে মামলা করে। এবং নিহত সানু মিয়ার ছেলে রুবেল মিয়া বাদী হয়ে ৬০ জনকে এজাহারনামীয় ও অজ্ঞাত ১৫/২০ জনকে আসামী করে মামলা করে। উভয় মামলায় এই ব্রাহ্মনপাড়া থানা পুলিশ এই রিপোর্ট লিখা পযর্ন্ত ৮ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করে। গ্রেফতারকৃতদের মধ্যে ৩ জন আসামীকে ৫ দিন করে রিমান্ড আবেদন করে উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই সাইফুজ্জামান।

১২ সেপ্টেম্বর দুপুরে সিদলাই ৯ নং ওয়ার্ডের ব্যাপারী বাড়ীতে সামছু গ্রুপের লোকজন হামলা চালিয়ে বাড়ী ঘর ভাংচুর করেছেন বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত সিদলাই ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইব্রাহিমের ছেলে লিটন, ফুল মিয়া মেম্বারের ছেলে সোহাগ, আছমত আলী মাষ্টারের ছেলে নসু মিয়া, তাহারা আরো জানান পুলিশ ঘটনার দিন উক্ত ওয়ার্ডে আসামী ধরার জন্য আসে। পুলিশ উক্ত ওয়ার্ডের বজলুর রহমানের ছেলে মোঃ সেলিম মিয়াকে গ্রেফতার করে নিয়ে যাওয়ার পর পর সামছু গ্রুপের মৃত অধুদ মেম্বারের ছেলে মোঃ জসিম ও তার ভাই মান্নান, একই গ্রুপের মাইন উদ্দিন, আল আমীন, আক্তার গংরা হামলা চালিয়ে ফুল মিয়া মেম্বারের ও ডাঃ নসু মিয়ার ঘরের ভেড়া ও ঘরের মালামাল ভাংচুর করে বাড়ীতে থাকা লোকদের উপর হামলা করে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ