ব্রাহ্মনপাড়ায় কৃষকলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

আশিকুর রহমানঃ সাবেক আইন মন্ত্রী ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক এক্সকিউটিব কমিটির চেয়ারম্যান সিনিয়র আইনজীবী আবদুল মতিন খসরু এম,পি ২ নভেম্বর বিকালে মাধবপুর ইউনিয়ন মাধবপুর বাস ষ্টেন্ড রোকেয়া প্লাজার সামনে কৃষকলীগের কর্মী সমাবেশ ও পুরস্কার বিতরনী সভায় প্রধান অতিথি হিসেবে নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন ত্যাগী ও পরিশ্রমী নেতা কর্মীদের দল অবশ্যাই মূল্যায়ন করে। আপনারা জনগনের পাশে থেকে কাজ করুন, প্রতি বাড়ী বাড়ী গিয়ে উঠান বৈঠক করুন, আর এই সরকারের উন্নয়নের বিষয় গুলি তুলে দরুন। দল আপনাদের সঠিক মূল্যায়ন করবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবার ও নৌকা মার্কায় ভোট দিতে হবে। তিনি আরো বলেন জনগনের কল্যানে আওয়ামীলীগ সরকার কাজ করে যাচ্ছে। আর বি এনপি কে ভোট দিলে দেশে আগুন জ¦লবে।ত্যাগী ও নবীন প্রবীন পরিশ্রমী নেতা কর্মীদের নিয়ে ১০১ সদস্য বিশিষ্ট কেন্দ্র কমিটি করতে হবে।

সভায় সভাপতিত্ব করেন মাধবপুর ইউনিয়নের কৃষকলীগের সভাপতি গোলাম সারোয়ার টিটু। পরিচালনা করেন মাধবপুর ইউনিয়ন কৃষকলীগের সাধারন সম্পাদক আবদুল কাদের মোল্লা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মনপাড়া উপজেলা চেয়ারম্যান ও থানা আওয়ামীলীগের আহবায়ক হাজী জাহাঙ্গীর খান চৌধুরী, থানা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও সাহেবাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মোস্তফা ছারোয়ার খান, থানা আওয়ামীলীগের সদস্য সচিব মনিরুল হক। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন থানা কৃষক লীগের সভাপতি মজিবুর রহমান।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন থানা কৃষকলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম সুজন। বক্তব্য রাখেন থানা যুবলীগের আহবায়ক সুলতান আহাম্মদ, থানা যুবলীগের যুগ্ন আহবায়ক জহিরুল ইসলাম, থানা যুবলীগের যুগ্ন আহবায়ক ই¯্রাফিল ভুইয়া, মাধবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শফি আহম্মদ সহেদ, মাধবপুর ইউনিয়নের চেয়ারম্যান সুলতান আহম্মদ, থানা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি ও চান্দলা ইউনিয়নের চেয়ারম্যান মোস্তবা আলী শাহিন, থানা স্বেচ্ছা সেবকলীগের সাধারন সম্পাদক বিল্লাল হোসেন সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর আহবায়ক রেজাউল করিম শিপন, যুবলীগ নেতা মশিউল আলম সোহাগ, বি আর ডিবির চেয়ারম্যান মাসুদ আলী হায়দার, উপজেলা শ্রমীকলীগের সাধারন সম্পাদক গাজী আবদুল হান্নান,মোজ্জাম্মেল মাষ্টার, থানা ছাত্রলীগের সদস্য সচিব ইমদাদুল হক বাপ্পি, থানা ছাত্রলীগের সাবেক আহবায়ক মোঃ আলী হোসেন, জেলা ছাত্রলীগের সহ সভাপতি নাজমুল হাসান শরীফ, থানা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক আনোয়ার হোসেন মিশন, মামুন মাষ্টার, মোঃ তারেক সরকার, রোটাঃ কবির আহম্মদ, শামীম হোসেন মনির, কাজল সরকার, মোঃ জাহাঙ্গীর আলম, আবু সাঈদ, গোলজার মাষ্টার।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ