ব্রিজ সংস্কারের কাজ পরিদর্শনে গিয়ে রাস্তার ওপর একাধিক খানাখন্দ থাকায় মেজাজ খারাপ হয়ে যায় ভারতের মহারাষ্ট্রের বিধায়কের (সংসদ সদস্য)। পরে ক্ষিপ্ত হয়ে গণপূর্ত দফতরের ইঞ্জিনিয়ারের মাথায় বালতি ভর্তি কাদাপানি ঢেলে দেয়ার অভিযোগ ওঠে কংগ্রেস বিধায়ক নীতেশ রাণে ও তার সমর্থকদের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (৪ জুলাই) ভারতের মহারাষ্ট্রের মুম্বাই-গোয়া হাইওয়েতে এমন ঘটনা ঘটেছে। এমন দৃশ্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

ওই ভিডিওতে দেখা যায়, ইঞ্জিনিয়ারকে ব্রিজের সঙ্গে বেঁধে ফেলার চেষ্টা করা হয়। তবে ভিডিওটি ছড়িয়ে পড়ার পর ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয় ওই বিধায়ককে।

কংগ্রেসের বিধায়ক নীতেশ মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী নারায়ণ রাণের ছেলে।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে জানা যায়, বৃহস্পতিবার কঙ্কাভেলির কাছে রাস্তার ওপর একটি ব্রিজ সংস্কারের কাজ দেখতে যান বিধায়ক নীতেশ রাণে। কিন্তু ব্রিজ এবং রাস্তার ওপর একাধিক খানাখন্দ দেখেই মেজাজ বিগড়ে যায় বিধায়ক ও তার সমর্থকদের।

এ সময় ইঞ্জিনিয়ারের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন তারা। এর মধ্যেই মাথায় পর পর দুই বালতি ভর্তি কাদা পানি ঢেলে দেয়া হয় প্রকাশ শেডেকর নামে ওই ইঞ্জিনয়ারের মাথায়।

এর আগে গত ২৬ জুন উচ্ছেদ অভিযান নিয়ে এক কর্মকর্তাকে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে গ্রেফতার হয়েছিলেন ইনওরের বিজেপি বিধায়ক তথা কৈলাস বিজয়বর্গীয়র ছেলে আকাশ। ওই ঘটনাটিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। পরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ঘটনাটি নিয়ে কঠোর অবস্থানে যান।