ডেস্ক রিপোর্টঃ ভবিষ্যত উত্তরসূরি হিসেবে নিজের জৈষ্ঠ্য কন্যা ও জাগ্রত মানবিকতার চেয়ারম্যান তাহসিন বাহার সূচনাকে কুমিল্লার সর্বস্তরের মানুষের কাছে তুলে ধরে তার জন্য দোয়া চেয়েছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ ক ম বাহাউদ্দিন বাহার। সেই সাথে তার ধৈর্য্য ও সাহসের জন্যও দোয়া চেয়েছেন। বলেছেন- একজন রাজনীতিবিদের সবচেয়ে বড় গুণ হচ্ছে ধৈর্য্যশীল হওয়া।

এমপি বাহার রবিবার বিকালে কুমিল্লা স্টেডিয়ামে স্মরণাতীতকালের মধ্যে সবচেয়ে বড় নাগরিক সংবর্ধনার জবাবে বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন। এ সময় তার তিন কন্যা তাহসিন বাহার সূচনা, আয়মান বাহার ও আজিজা বাহার অতিথিদের আসনে উপস্থিত ছিলেন।

তাহসিন বাহার সূচনা ইতিমধ্যে আর্তমানবতার সেবামূলক নানা কর্মকান্ডে যুক্ত আছেন এবং পিতার পাশে থেকে নানা রাজনৈতিক কর্মকা-ে নিজেকে সম্পৃক্ত করে রেখেছেন। গত সংসদ নির্বাচনের পূর্বে তার নেতৃত্বে একটি বিশাল মোটর শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং এটি রাজনৈতিক মহলে ব্যাপক আলোচনা হয়। এছাড়া তার সাবলিল ও সুন্দর শব্দ চয়নের বক্তৃতা মানুষকে মুগ্ধ করে। তিনি মুক্তিযোদ্ধা সন্তান কমা- কুমিল্লা মহানগর কমিটির আহবায়কও।

>>আরো পড়ুনঃ  বঙ্গবন্ধু আমাদেরকে পথ দেখিয়েছেন: কুমিল্লায় অর্থমন্ত্রী

সংবর্ধনা অনুষ্ঠানে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ ক ম বাহাউদ্দিন বাহার তার তিন কন্যার কাছে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, তারা আমাকে কুমিল্লার মানুষের কাছ থেকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে নি। তারা সব সময় আমাকে আপনাদের কাছে দিয়েছে। বরং আমাকে আপনাদের কাছে দিতে দিতে নিজেই চলে এসেছে তাহসিন বাহার সূচনা। আপনাদের সকলের কাছে আমি তাহসিন বাহার সূচনার জন্য দোয়া চাই।

তিনি বলেন, তাহসিন বাহার সূচনা যেন একদিন মানুষের কাজে আমার পাশে থেকে কাজ করতে শিখে। আমার কাছ থেকে সে যেন শিখে যায় কিভাবে কুমিল্লার মানুষের জন্য কাজ করতে হবে। আপনারা তার ধৈর্য্যরে জন্য দোয়া করবেন। তার সাহসের জন্য দোয়া করবেন। একজন রাজনীতিবিদের সবচেয়ে বড় গুণ হচ্ছে ধৈর্য্যশীল হওয়া।

>>আরো পড়ুনঃ  কুমিল্লা বরুড়ার ডালিয়া কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক পদে মনোনয়ন সংগ্রহ

তিনি বলেন, আমাকে অনেকেই বলে আমি রাগি মানুষ। আসলে আমি রাগী মানুষ না। আমি অন্যায়ের সাথে আপোষ করতে পারি না।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ