কলেজ প্রতিনিধিঃ কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের দ্বি-মাসিক মুখপত্র ক্যাম্পাস বার্তার আয়োজনে “গ্লোবাল লিডার শেখ হাসিনা দ্যা প্রাাইম মিনিস্টার অব বাংলাদেশ” গ্রন্থের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গতকাল কলা ভবনের সেমিনার কক্ষে পত্রিকাটির সম্পাদক আর কে নিরবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ অধ্যক্ষ প্রফেসর রতন কুমার সাহা।

ক্যাম্পাস বার্তার অফিস সম্পাদক আশিক ইরান ও আইটি সম্পাদক ইসরাত জাহান রিপার যৌথ সঞ্চালনায় সভায় আমন্ত্রিত অতিথির মধ্যে উপস্থিত ছিলেন কলেজের শিক্ষক পরিষদ সম্পাদক প্রফেসর বিজয় কৃষ্ণ রায়, আলোচিত গ্রন্থের সম্পাদক ও চ্যানেল ২৪এর বিজনেস এডিটর ফারুক মেহেদী, দৈনিক প্রথম আলো’র নিজস্ব প্রতিবেদক গাজিউল হক সোহাগ, অয়ন প্রকাশনীর প্রকাশক মিঠু কবীর , সকল বিভাগের বিভাগীয় প্রধানসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

>>আরো পড়ুনঃ  কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে জাতীয় শোক দিবস পালন

শেখ হাসিনাকে ‘বিশ্বের মুকুটহীন রাণী’ অভিহিত করে ফারুক মেহেদী তার আলোচনায় সংকলনটি সম্পর্কে বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রকৃত অর্থে আদর্শবান,প্রতিশ্রুতিশীল ও মানবিক একজন নেতা। যিনি সবসময় তার দেশের কল্যাণে কাজ করতে অঙ্গীকারবদ্ধ। তার দূরদর্শী নেতৃত্বের কারণেই বাংলাদেশের প্রভূত অর্থনৈতিক উন্নয়ন সাধিত হয়েছে।’

ফারুক মেহেদী জানান, বিশ্বের বিভিন্ন সংবাদমাধ্যমে তাকে নিয়ে বেশ লেখালেখি হয়েছে, যা অনেকেরই অজানা। এ সংকলনটি একজন পাঠককে সবগুলো লেখা একসঙ্গে পড়ার সুযোগ করে দিবে। প্রধান অতিথির বক্তব্যে কলেজ অধ্যক্ষ প্রফেসর রতন কুমার সাহা বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা একজন বিশ্বমানের নেত্রী। আধুনিক বিশ্ব মিডিয়া প্রধানমন্ত্রীকে কিভাবে প্রশংসিত করেছে সেই বিষয়গুলো গ্রন্থ আকারে প্রকাশ করেছেন ফারুক মেহেদী। আমি মনে করি, এই গ্রন্থের মাধ্যমে শিক্ষক-শিক্ষার্থীরা প্রধানমন্ত্রী সম্পর্কে জানার পরিধিকে আরও সুপ্রসন্ন করবে। আমি তার সম্পাদিত গ্রন্থের সফলতা ও সমৃদ্ধি কামনা করছি।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ