ভিক্টোরিয়া কলেজ ক্যাম্পাস বার্তার আনন্দ ভ্রমণ

মাহদী হাসানঃ “অনুসন্ধানী মনে আনন্দ ভ্রমণে ” এই প্রতিপাদ্যকে ধারণ করে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের দ্বি-মাসিক সৃজনশীল মুখপত্র ক্যাম্পাস বার্তার আনন্দ আয়োজন অনুষ্ঠিত হয়েছে।

গত ৯মার্চ ঘড়ির কাঁটায় যখন সকাল ৭টা, ঠিক তখনই ঐতিহাসিক সোনারগাঁও এর উদ্দেশ্যে যাত্রা শুরু করে লেখক এবং সাংবাদিকদের এই দলটি ।

নতুন কিছু আবিষ্কার করার প্রয়াস নিয়ে ক্যাম্পাস বার্তা সম্পাদক আর.কে.নীরব এর পরিচালনায় সোনারগাঁও এর তাজমহল, পিরামিড, পানামা সিটি আর জাদুঘরে পরিভ্রমণ করে টিম ক্যাম্পাস বার্তা।

প্রাণবন্ত এই আয়োজনে সাথে ছিলেন ক্যাম্পাস বার্তার দুই অবিভাবক সমাজ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক তপন ভট্টাচার্য্য এবং রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক নিলুফার সুলতানা।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক সালাউদ্দিন, প্রাক্তন সম্পাদক বাহার উদ্দিন খান, মহসীন কবির, আলাউদ্দিন আজাদ ও বিজ্ঞাপন ব্যবস্থাপক মাহফুজুর রহমান উজ্জ্বল।

দিনের পড়ন্ত বেলায় অনুষ্ঠানটি উৎসবমুখর করতে টিম সদস্যদের অংশগ্রহণে আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক পর্বের।
র্যাফেল ড্র, নাচ,গান, কবিতা আবৃত্তি আর ব্যতিক্রমী নৃত্যের পরিবেশন উপস্থিত সদস্য এবং পথচারীদের দারুণভাবে আকৃষ্ট করে।
সাংস্কৃতিক পর্বটির যৌথ সঞ্চালনায় ছিলেন ক্যাম্পাস বার্তার নির্বাহী সম্পাদক বিল্লাল হোসেন রাজু এবং অফিস সম্পাদক আশিক ইরান।
অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিলেন বার্তা সম্পাদক মাহদী হাসান, প্রচার সম্পাদক মহিউদ্দিন আকাশ, সাহিত্য সম্পাদক সালমা আক্তার মিতা, বিজ্ঞাপন ব্যবস্থাপক মোহাম্মদ শরীফ, বিজ্ঞাপন সহকারী আবু সুফিয়ান রাসেল, আইটি সম্পাদক ইসরাত জাহান, সাইদুল আমীন সিফাত, সম্পাদনা সহযোগি রবিউল হোসেন, মনিরুল ইসলাম, জোবায়ের হোসেন, বরকত উল্লাহ মরগ্যান, নাজমুল প্রমুখ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ