কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে জাতির পিতার হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের নেতা কর্মীদেরকে মানুষের কল্যাণে ও উন্নয়নে কাজ করতে হবে। ছাত্রলীগ কোন টেন্ডারবাজি, চাঁদাবাজীতে সম্পৃক্ত হবে না। বঙ্গবন্ধুর আদর্শে সকল ছাত্রলীগের নেতা কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে দেশ ও জাতির মানব সেবায় কাজ করতে হবে।

রবিবার মুজিব বর্ষ উপলক্ষে মনোহরগঞ্জ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, বঙ্গবন্ধু গরীব-দু:খী মানুষের জন্য কাজ করেছেন। তিনি ছিলেন মানুষের প্রিয় একজন ব্যক্তি। যার গুন বলে শেষ করা যাবে না। নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর ইতিহাস জানাতে হবে। তাহলে নতুন প্রজন্ম আগামী দিনগুলোতে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে পারবে। তিনি ছাত্রলীগকে সুসংগঠিত করার জন্য সকল ছাত্রলীগের নেতা-কর্মীদেরকে আহবান জানান। তিনি আরো বলেন, আপনারা লাকসাম- মনোহরগঞ্জবাসী খুবই গর্বিত। আপনারা একজন সৎ, আদর্শবান নেতা পেয়েছেন। তিনি হলেন আমাদের সকলের প্রিয় নেতা মাননীয় এলজিআরডি মন্ত্রী মো. তাজুল ইসলাম মহোদয়। প্রিয় নেতা তাজুল ইসলামকে অনুসরণ করবেন। তার দেখানো পথে চলবেন। তিনি একজন ভালো মানুষ।

মনোহরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন বাবলুর সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মিলনের সঞ্চালনায় সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ সভাপতি ও মনোহরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ সভাপতি ইসমাইল হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক আবদুল আজিজ, সাংগঠনিক সম্পাদক ওয়ালি উল্লাহ মজুদমার প্রমুখ। এসময় আরো বক্তব্য রাখেন মনোহরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মোজাম্মেল হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন হীরা, কামরুজ্জামান শামীম, সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী, ছাত্রলীগ নেতা আবদুর রহমান, শিমুল খান, আজিম উদ্দিন বাহার, নূর খান মিঠু, আবদুল্লাহ আল মামুন, রাসেল চৌধুরী, ইফরাত আহমেদ ইফু, আমজাদ হোসেন বিপ্লব, মাহবুব আলম, রফিকুল ইসলাম, আরেফিন রুবেল, আবু নওশাদ, মাজহারুল ইসলাম, সাগর হোসেন, জহিরুল ইসলাম, জিয়াউর রহমানসহ আরো অনেকে। এসময় আরো উপস্থিত ছিলেন মনোহরগঞ্জ উপজেলা, বিভিন্ন ইউনিয়ন ও কলেজ শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ।