মনোহরগঞ্জ প্রতিনিধিঃ কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী নাথেরপেটুয়া ফাযিল ডিগ্রি মাদরাসার আলিম ১ম বর্ষের শিক্ষার্থীদের উদ্বোধনী ছবক ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে আলিম ১ম বর্ষের নতুন শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। সোমবার মাদরাসা মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদরাসার অধ্যক্ষ মোঃ হুজ্জাতুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাদরাসা গভর্নিং বডির সভাপতি ও বিশিষ্ট শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার নাজির আহামেদ চৌধুরী। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, কিছুদিন পূর্বে আমাদের প্রতিষ্ঠানে প্রায় পাঁচলক্ষ টাকার বৈজ্ঞানিক সামগ্রী প্রদান করা হয়। বৈজ্ঞানিক সামগ্রী প্রদান করায় আমি সরকার ও আমাদের মাননীয় এমপি মোঃ তাজুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। মাদরাসার সহকারী অধ্যাপক মাওলানা মোবারক হোসাইনের প্রাণবন্ত উপস্থাপনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা অহিদুর রহমান, মাদরাসা গভর্নিং বডির সদস্য শেখ জসিম উদ্দিন মজুমদার, মাদরাসার সহকারী অধ্যাপক মাওলানা শামছুল আলমসহ আরো অনেকে।

>>আরো পড়ুনঃ  মুরাদনগরে জনসচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাদরাসার প্রভাষক আবদুল্লাহ আল নুর, মোঃ নুর হোসেন, জাফর ইকবাল কাশেম, গভর্নিং বডির সদস্য মাওলানা মজিব উল্লাহ, মাষ্টার নজরুল ইসলাম, নুরুল ইসলাম মেম্বারসহ আরো অনেকে। পরে শিক্ষার্থীদের জন্য দোয়া ও মুনাজাত করেন মাদরাসার সাবেক সহকারী অধ্যাপক মাওলানা হেদায়েত উল্লাহ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ