মনোহরগঞ্জে বিপুলাসার ইউনিয়নে কর্মসৃজন প্রকল্পের কাজ দ্রুতগতিতে চলছে

মনোহরগঞ্জ প্রতিনিধিঃ কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার ইউনিয়নে ২য় পর্যায়ের কর্মসৃজন প্রকল্পের আওতায় অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচীর চল্লিশ দিনের কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে।

সোমবার ওই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চলমান কর্মসৃজন প্রকল্পের কাজ সরেজমিনে গিয়ে দেখা যায়, খুব ভালোভাবে ২য় পর্যায়ের চল্লিশ দিনের কর্মসূচীর কাজ চলছে। ৬নং ওয়ার্ডের বিহড়া হাবিবুর রহমানের বাড়ির পশ্চিম দিক থেকে মসজিদের সামনের দিক হয়ে আলী মিয়া চকিদার বাড়ির রাস্তাটি পুনঃনির্মাণ করা হচ্ছে। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের ইঞ্জিনিয়ার আল আমিন ওই ওয়ার্ডের কর্মসূচীর কাজ সরেজমিনে পরিদর্শন করেন।

এ সময় তিনি কর্মসূচীর কাজ পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন। তার সাথে উপস্থিত ছিলেন বিপুলাসার ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও ৬নং ওয়ার্ড মেম্বার মোঃ শাহজাহান বেপারী, ইঞ্জিনিয়ার আজাদ হোসেন, সাংবাদিক আকবর হোসেনসহ আরো অনেকে। ইউপি মেম্বার শাহজাহান বেপারী জানান, আমার ৬নং (পাটিয়ালা-বিহড়া) ওয়ার্ডের চলমান কর্মসূচীর কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। কাজে কোন অনিয়ম হচ্ছে না। স্বচ্ছভাবে কর্মসূচীর কাজ শেষ করা হবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ