মনোহরগঞ্জে শহীদ বুদ্ধিজীবি হত্যা দিবস পালিত

মনোহরগঞ্জ প্রতিনিধিঃ কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের উদ্যোগে ১৪ই ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি হত্যা দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে। বৃহস্পতিবার ১৯৭১ সালে নিহত শহীদ বুদ্ধিজীবিদের প্রতি শ্রদ্ধা জানিয়ে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তর্বক অর্পন করা হয় এবং শোক র‌্যালী বের করা হয়। এরপর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, নিহত শহীদ বুদ্ধিজীবিদের জন্য দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এছাড়াও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো: তাজুল ইসলাম এমপি’র দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আবু আসলাম, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান কামাল হোসেন ভুলু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো: আবদুল আজিজ, আওয়ামীলীগ নেতা আবুল বাশার বাঙ্গালী, বীরমুক্তিযোদ্ধা দুলাল আহমেদ ভূঁইয়া, সুধীর চন্দ্র মল্ল বর্মণ, মহরম আলী, মোস্তফা কামাল মজুমদার, আতাহার আলী মজুমদার, নুরুল আমিন চৌধুরী, আবদুস ছোবহান, এনায়েত উল্যাহ, শহীদ মিয়া, ছানা উল্যাহ, আবদুর রব, আবদুল হালিম, সোনা মিয়া, সফি উল্যাহ, যুবলীগ নেতা জানে আলম, স্বেচছাসেবকলীগ নেতা রুহুল আমিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক মোতালেব হোসেনসহ আরো অনেকে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: