মুরাদনগরে গণহত্যা দিবসে আলোচনা ও সঙ্গীতানুষ্ঠান

মুরাদনগর সংবাদদাতাঃ কুমিল্লা মুরাদনগর উপজেলায় জাতীয় গণহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও সঙ্গীতানুষ্ঠান করে উপজেলা প্রশাসন।

রোববার দুপুরে উপজেলা পরিষদের কবি নজরুল মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শেষে গণহত্যা ও মুক্তিযুদ্ধ বিষয়ক গীতিনাট্য/ সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় শিল্পীবৃন্দ মনমুগ্ধকর সঙ্গীত পরিবেশন করে। পরে গণহত্যার উপর দুর্লভ আলোকচিত্র ও প্রামান্য চিত্র প্রদর্শণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মিতু মরিয়মের সভাপতিত্বে ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কবির আহামেদের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ম. রুহুল আমিন, সহকারী কমিশনার (ভূমি) রায়হান মেহেবুব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা: আলীনুর বশীর আহাম্মদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হারুনুর রশীদ। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সফিউল আলম তালুকদার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মমিনুল হক, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পারভীন আক্তার, কাজী নোমান আহমেদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ হাজী সাদেকুল ইসলাম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা (অ.দা) মিজানুর রহমান, উপজেলা সমবায় কর্মকর্তা দেবেশ কুমার সিংহ, উপজেলার ভারপ্রাপ্ত পল্লী উন্নয়ন কর্মকর্তা সফিকুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী আবু সায়েম, সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল মজিদ, উপ-সহকারী কৃষি কর্মকর্তা সুফি আহম্মেদ, কেন্দ্রিয় প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গাজীউল হক চৌধুরী, উপজেলা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান ও ভূবনঘর-নহল আলহাজ্ব আব্দুল বাতেন সরকার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম প্রমূখ।