মুরাদনগরে নিখোঁজের ৩দিন পর ব্যবসায়ীর গলা কাটা লাশ উদ্ধার

মুরাদনগর সংবাদদাতাঃ কুমিল্লা মুরাদনগরে নিখোঁজের তিন দিন পর মোস্তাক মিয়া(৩৮) নামে এক মাছ ব্যবসায়ীর গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার রাত সাড়ে ৭টায় উপজেলার পাহাড়পুর ইউনিয়নের পাচঁপুকুরিয়া গ্রামের নিজ মৎস্য খামারের পাশ থেকে লাশ উদ্ধার করে মুরাদনগর থানা পুলিশ।

নিহত মোস্তাক মিয়া(৩৮) উপজেলার পাচঁপুকুরিয়া গ্রামের মৃত রুসু মিয়া ব্যাপারীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার দুপুরে মোস্তাক মিয়া তার মৎস্য খামারে যাওয়ার উদ্দ্যেশে বাড়ি থেকে বের হলে সন্ধ্যা হয়ে গেলে বাড়িতে ফিরে না আসায় তার স্ত্রী তার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে মোবাইল ফোনটি বন্ধ পেয়ে বিভিন্ন স্থানে তাকে খোজাখুজি করতে থাকে। না পেয়ে পরদিন বৃহস্পতিবার তার স্ত্রী পারভীন আক্তার মুরাদনগর থানায় একটি সাধান ডায়েরি করেন। নিখোঁজের তিনদিন পর শনিবার রাত সাড়ে ৭টায় তার মৎস্য খামারের পাশে মোস্তাকেল গলা কাটা লাশ দেখতে পায় খামারের পাহারাদাররা। পরে পুলিশে খবর দিলে মুরাদনগর থানার এসআই আশরাফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ রাতেই লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, মোস্তাকের লাশ রবিবার সকালে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। মামলার প্রস্ততি চলছে।