মুরাদনগরে প্রধানমন্ত্রীর ছবি সংবলিত ব্যানার ছিড়ে ফেলেছে দুর্বৃত্তরা

মুরাদনগর সংবাদদাতাঃ কুমিল্লার মুরাদনগর উপজেলার পাচঁপুকুরিয়া বাজারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং উপজেলা পরিষদের সফল চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু’র ছবি সংবলিত ব্যানার রাতের আধারে ছিড়ে ফেলেছে অজ্ঞাত দুবৃর্ত্তরা। রবিবার রাতে উপজেলার পাচঁপুকুরিয়া বাজারে এই ঘটনাটি ঘটে।

জানা যায়, ২০১৪ সালে উপজেলা পরিষদের নির্বাচনের প্রার্থী হিসেবে বাংলাদেশ আ’লীগ থেকে মনোনয়ন পেয়ে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়ে মুরাদনগর উপজেলার চেয়ারম্যান নিবার্চিত হন মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা এবং উত্তর মুরাদনগরের সম্ভ্রান্ত পরিবারের সন্তান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু। নির্বাচিত হয়ে শপথ গ্রহনের পর তিনি মুরাদনগরের অবহেলিত জনগনের উন্নয়নের জন্য ব্যাপক কার্যক্রম গ্রহন করেন যার অধিকাংশ ইতি মধ্যেই সম্পন্ন করেছেন। সেই উন্নয়নের তথ্য এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক ঘোষিত ডিজিটাল বাংলাদেশ গড়ার তথ্য গুলো জনসাধারনের মধ্যে প্রচার করার জন্য বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু’র ছবিসহ ব্যানার তৈরী করে উপজেলার বিভিন্ন এলাকায় স্থাপন করা হয়েছিল। গত রবিবার উপজেলার পাচঁপুকুরিয়া বাজারে লাগানো ব্যানার রাতের আধারে ছিড়ে ফেলেছে একদল অজ্ঞাত দুর্বৃত্ত।

এদিকে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মুরাদনগর উপজেলার পরিচ্ছন্ন ও আইকন রাজনীতিবিদ হিসেবে পরিচিত উপজেলা চেয়ারম্যানের ছবি সংবলিত ব্যানার ছিড়ে ফেলায় সোস্যাল মিডিয়াসহ উপজেলার সর্বত্র নিন্দার ঝড় বইছে এবং জনমনে ব্যাপক ক্ষোভ বিরাজ করছে।

মুরাদনগর উপজেলা আ’লীগের সভাপতি সৈয়দ আহাম্মদ হোসেন আউয়াল এঘটনায় তীব্র নিন্দা জ্ঞাপন করে বলেন এটা অপরাজনৈতিক ও সহিংস আচরন। যারা রাজনৈতিক ভাবে দেউলিয়া তাদের দ্বাড়া এই কাজ সম্বব। দোষীদের আইনের আওতায় আনার দাবীও জানান তিনি।

উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু বলেন, ব্যানার ছিড়ে সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করা যাবে না, কোন ষড়যন্ত্রই সফল হবে না, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ একটি উন্নত দেশে রুপান্তর হবে ইনশাল্লাহ।

এব্যাপারে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান বলেন এঘটনায় কোন অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ