মুরাদনগরে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতাঃ কুমিল্লা মুরাদনগর উপজেলার রবি/২০১৮-১৯ ও খরিপ-১/২০১৮-১৯ মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় দুই হাজার প্রন্তিক ও ক্ষুদ্র কৃষকদের মাঝে বিনামূল্যে ৩০ কেজি সার ও এক কেজি সরিষা বীজ করে এক হাজার সাতশত জনকে, বোরধানের বীজ এক কেজি ও ৩০ কেজি করে সার, ভুট্টা বীজ এক শত জনকে ৩০ কেজি করে সার ও মুগডালের বীজ ৫ কেজি একশত জনকে ১৫ কেজি করে সার বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার কবি নজরুল মিলনায়তনে বিতরন করে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর। সহকারী কমিশনার (ভূমি) রায়হান মেহেবুবের সভাপতিত্বে প্রধান তিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লুনা।

উপ-সহকারি উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা প্রদীপ কুমার সাহার সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা আল মামুন রাসেল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলীনূর বশির, উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা মাসুদুর রহমান, অতিরিক্ত মৎস্য কর্মকর্তা মিজানুর রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন রাখেনএএও’র সভাপতি কাজী কামাল আকবর, সহকারি কৃষি সম্প্রসারন কর্মকর্তা সিরাজুল ইসলাম, উপ সহকারি কৃষি কর্মকর্তা কাজী মো: ইসমাইল, সুফি অহম্মদ, কৃষক আবুল হোসেন, মাজহারুল ইসলামের প্রমুখ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ