মুরাদনগরে বালিকা বিদ্যালয়ের উদ্বোধন

মুরাদনগর সংবাদদাতাঃ কুমিল্লার মুরাদনগর উপজেলার ব্যবসায়ীক লাইফ লাইন খ্যাত কোম্পানীগঞ্জ এলাকার নগরপাড়ে শুক্রবার বিকালে ‘‘বাচ্চু মিয়া নবধারা বালিকা বিদ্যালয়’’ নামে একটি শিক্ষা প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়েছে।

নবীপুর পূর্ব ইউপি চেয়ারম্যান কাজী আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদ্যালয়টির শুভ উদ্বোধন ঘোষনা করেন এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি ও মুরাদনগরের সংসদ সদস্য আলহাজ¦ ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান, জেলা পরিষদ সদস্য খাইরুল আলম সাধন, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক পার্থ সারথী দত্ত।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, মুরাদনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাহেদুল হক সুজন, মুরাদনগর থানা ছাত্রলীগের যুগ্ম আহব্বায়ক শফিক তুহিন, সদস্য শরীফ খান, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগরে সভাপতি উমর ফারুক দেলোয়ার, ব্যবসায়ী মো কবির হোসেন, ব্যবসায়ী মো জামাল হোসেন, ইউপি সদস্য রামপ্রসাদ দেব, মহিলা সদস্য শিমুল বেগম এছাড়াও বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, ছাত্রী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ এলাকায় কোন বালিকা বিদ্যালয় না থাকায় নবধারা শিক্ষা পরিবারের তৃতীয় প্রতিষ্ঠান হিসেবে এই বালিকা বিদ্যালয়টি প্রতিষ্ঠা করেন শিক্ষানুরাগী মো: বাচ্চু মিয়ার ছেলে এএসএম রাসেল।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: