মাহফুজুর রহমানঃ ‘‘জনসংখ্যা ও উন্নয়নে আর্ন্তজাতিক সম্মেলনের ২৫ বছর, প্রতিশ্রুতির দ্রুত বাস্তবায়ন’’ এই প্রতিপাদ্যকে সামনে কুমিল্লার মুরাদনগরে পালিত হয়েছে বিশ্ব জন্যসংখ্যা দিবস।

এ উপলক্ষে একটি বর্ণ্যাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয় ও মুরাদনগর উপজেলা প্রশাসন।
বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে কবি নজরুল মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও এসিল্যান্ড সাইফুল ইসলাম কমল।

সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাফিজ উদ্দিনের স ালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলীনুর বশীর, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাসুকুল ইসলাম মাসুক।
অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় সাধারন সম্পাদক গাজীউল হক চৌধুরী, সাংবাদিক ও শিক্ষক বেলাল উদ্দিন আহাম্মদ।

>>আরো পড়ুনঃ  মুরাদনগরে ৫দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন

অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন, কাজী নোমান আহাম্মদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ সাদেকুল ইসলাম, কামারচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদ উদ্দিন, সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার মশিউর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে বার্ষিক কার্যক্রম বিবেচনায় উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রোকসানা পারভীন, পরিবার কল্যান পরিদর্শিকা নার্গিস আক্তার, পরিদর্শক ফরহাদ মোস্তফা, পরিবার কল্যান সহকারী মনোয়ারা বেগমকে শ্রেষ্ঠ হিসেবে সম্মাননা প্রদান করা হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: