মুরাদনগরে মাদক সম্রাট মোমেন বিজিবি’র হাতে আটক

মুরাদনগর প্রতিনিধিঃ কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর এলাকার কুখ্যাত মাদক সম্রাট আঃ মোমেন (৬৫)কে ফেন্সিডিল গাঁজা ইয়াবা ও মাদক বিক্রির নগদ দুই লক্ষাধিক টাকাসহ আটক করেছে বার্ডার র্গাড বাংলাদেশ (২৫ বি-বাড়ীয়া) বিজিবি’র সদস্যরা।

বৃহস্পতিবার বিকালে উপজেলা বাঙ্গরা বাজার থানাধীন রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের আমিননগর গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মাদক সম্রাট মোমেন উপজেলার আমিননগর গ্রামের মৃত আবদু মিয়ার ছেলে।

বিজিবি সুত্রে জানা যায়, মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের আমিননগর গ্রামের পেশাদার মাদক ব্যবসায়ী ও মাদক সম্রাট মোমেন তার বাড়ীতে মাদক দ্রব্য বিক্রি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ২৫ বি-বাড়ীয়া ব্যাটালিয়ানের নায়েব সুবেদার আলম মিয়া ও ল্যান্স নায়েক নাদিম হোসাইনের নেতৃত্বে একদল বিজিবি সদস্য বৃহস্পতিবার বিকালে মোমেন মিয়ার বাড়ীতে অভিযান চালায়। বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে অজ্ঞাত ৩/৪জন পালিয়ে গেলেও মোমেন মিয়াকে আটক করতে সক্ষম হয় বিজিবি সদস্যরা। এসময় বিজিবি সদস্যরা মোমেন মিয়ার বসতঘর থেকে ২৪০বোতল ফেন্সিডিল, ২৬কেজি গাঁজা, ৩হাজার ৩শত পিছ ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রির নগদ ২লক্ষ ১১হাজার ছয়শত টাকা উদ্ধার করে।

বিজিবি ২৫ বি-বাড়ীয়া ব্যাটালিয়ানের নায়েব সুবেদার আলম মিয়া জানান ব্রাহ্মণবাড়িয়া টিসি ক্যাম্প হইতে স্পেশাল মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক সম্রাট মোমেনকে আটক করে উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ বাঙ্গরা বাজার থানায় হস্থান্তর করা হয়েছে এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। তার পূর্বেও বি-বাড়ীয়া ও মুরাদনগরে একাধিক মাদক মামলা রয়েছে।