মুরাদনগরে মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মুরাদনগর সংবাদদাতা :

কুমিল্লা মুরাদনগর উপজেলার জাহাপুর ইউনিয়নের বড়ইয়াকুড়ি এলাকার বয়োজ্যেষ্ঠ ও সুশীল সমাজের ছয় ব্যাক্তির নামে প্রধানমন্ত্রী ও জেলা পুলিশ সুপারসহ বিভিন্ন দপ্তরে বানোয়াট ও কাল্পনিক তথ্য দিয়ে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক অভিযোগ দায়েরের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে এলাকার  ভুক্তভোগীরা।

সোমবার সকালে মুরাদনগর প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে বক্তারা বলেন, জাহাপুর ইউপির বড়ইয়াকুড়ি গ্রামের বয়োজ্যেষ্ঠ ও সুশীল সমাজের ছয় ব্যাক্তি আলাউদ্দিন, গিয়াস উদ্দিন, আবদুর রহমান, দানু মিয়া, নুরুল ইসলাম,ও হাসান মিয়ার বিরুদ্ধে এলাকায় হত্যা, গুম, চাঁদাবাজি, চুরি-ডাকাতিসহ নারী ঘটিত কিছু বিষয়ে কাল্পনিক কিছু ঘটনার কথা উল্লেখ করে প্রধানমন্ত্রীর কার্যালয় ও জেলা পুলিশ সুপারসহ বিভিন্ন দপ্তরে অজ্ঞাত নামে যে মিথ্যা বানোয়াট ও কাল্পনিক তথ্য দিয়ে অভিযোগ দায়ের করা হয়েছে তা সম্পূর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। একটি স্বার্থান্বেসী ও কুচক্রী মহল আমাদেরকে হেয়প্রতিপন্ন ও হয়রানি এবং আমাদের এলাকার সুনামক্ষুন্ন করার উদ্বেশ্যে এই বানোয়াট অভিযোগ দায়ের করা হয়েছে। আমরা এই ন্যাক্কারজনক কাজের জন্য আমরা তাদের ধিক্কার জানাই।

এ সময় সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, জাহাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য বিল্লাল হোসেন, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য কামাল হোসেন, হাজী আসাদ মিয়া, আলাউদ্দিন, গিয়াস উদ্দিনসহ ভুক্তভোগীরা ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ