মুরাদনগরে সরকারের উন্নয়নমূলক কার্যক্রমের উপর আলোচনা সভা ও সাংস্কৃতিক উৎসব

মো. নাজিম উদ্দিনঃ কুমিল্লার মুরাদনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে ‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ, শীর্ষক মেলা ও সাংস্কৃতিক উৎসব বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে উৎসবমূখর পরিবেশে পালিত হয়েছে।

সকাল সাড়ে ১০টায় একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ মাঠে এক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগ কেন্দ্রিয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এবং এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি।

উপজেলা নির্বাহী অফিসার মিতু মরিয়মের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ আবদুল কাইয়ুম খসরু ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লুনা। উপজেলা সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফার উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহকারী কমিশনার ভূমি রায়হান মেহেবুব, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য খায়রুল আলম সাধন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলী নুর বসীর আহাম্মদ, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কুমিল্লার উপ-সহকারী প্রকৌশলী জহিরুল ইসলাম, শ্রীকাইল ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ