ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার মুরাদনগর উপজেলায় মঙ্গলবার রাতে ৬২০ক্যান বিয়ার ও ৯ বোতল বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী সাকির হোসেন (৪২) কে আটক করেছে মুরাদনগর থানা পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ী উপজেলার উত্তর ত্রিশ গ্রামের সাহেব আলীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মাদক ব্যবসায়ী সাকির হোসেন কুমিল্লা উত্তর জেলা আ’লীগের এক ক্ষমতাধর নেতার ছত্র ছায়ায় থেকে দীর্ঘদিন ধরে তার কাঠের ফার্নিচারের দোকানের আড়ালে বিয়ার ও বিদেশী মদ বিক্রয় করে আসছিলো।

মঙ্গলবার বিকেলে মুরাদনগর থানার এএসআই রোকন কোম্পানীগঞ্জ বাজারে মাদকের একটি বড় চালান আসতেছে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পায়। পরে রাত ১১টায় মুরাদনগর থানার ওসি(তদন্ত) নাহিদের নেতৃত্বে এসআই বাদল, এসআই কবির, এএসআই রোকন, এএসআই হানিফ ও এএসআই নুর আজমসহ একদল পুলিশ কোম্পানীগঞ্জ বাজারের শ্রী শ্রী দাদার সমাধী মন্দিরের দক্ষিণ পাশে মাদক ব্যবসায়ী সাকির হোসেনের কাঠের ফার্নিচারের দোকানে অভিযান চালিয়ে ৬২০ক্যান রয়েল টাইগার বিয়ার ও ৯ বোতল বিদেশী মদসহ হাতেনাতে আটক করে।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.কেএম মনজুর আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বুধবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।