মুরাদনগর উপজেলা পরিষদ নির্বাচনে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতাঃ চতুর্থ ধাপের অনুষ্ঠিত কুমিল্লার মুরাদনগর উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিনে উৎসব মুখর পরিবেশে মোট ১২জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৪জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন।

সোমবার জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন এবং উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মাসুদুল হক শিকদারের কার্যালয়ে এসব মনোনয়নপত্র দাখিল করা হয়।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন আওয়ামী লীগের দলীয় মনোনয়নপ্রাপ্ত কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব ড. আহসানুল আলম সরকার কিশোর, বর্তমান চেয়ারম্যান সৈয়দ আব্দুল কাইয়ুম খসরু, গোলাম কিবরিয়া সরকার ও নাজমা বেগম।

ভাইস চেয়ারম্যান পদে কুমিল্লা জেলা আইনজিবী সমিতির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও শ্রীকাইল ডিগ্রী কলেজ শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট আবুল কালাম আজাদ তমাল, কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি ও কোম্পানীগঞ্জ বাজার কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, উপজেলা শেখ রাসেল স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আতিকুর রহমান হেলাল, বাঙ্গরা বাজার থানার যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ নজরুল, কুমিল্লা উত্তর জেলা মৎস্যজীবি লীগের সদস্য সচিব রাজিব মুন্সী, ও মোহাম্মদ আলম।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লুনা ও কুলসুম হাসান মিতু।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ