মুরাদনগর উপজেলা বিএনপির অনশন কর্মসূচি পালন

মুরাদনগর প্রতিনিধিঃ জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় বিএনপির চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার কারাদন্ড ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে মিথ্যা মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তির দাবিতে কুমিল্লা মুরাদনগরে অনশন কর্মসূচি পালন করেছে মুরাদনগর উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন। অনশনে সহস্রাধিক নাড়ী, পুরুষ, শিশু ও বিএনপির নেতাকর্মীরা অংশ গ্রহন করে।

বুধবার উপজেলা সদরের উত্তর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনারে বেলা ১১টায় অনশন শুরু করে। পরে দুপুর ৩টায় মুরাদনগর থানা পুলিশ এসে কর্মসূচী বন্ধ করে দেয় এবং মাইক, ব্যানায় নিয়ে যায়।
এ সময় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোল্লা মজিবুল হক, যুবদলের নেতা মাহমুদুল হাছান, উমর আলী, মাসুদ রানা, উপজেলা কৃসক দলের সহ-সভাপদি শিরাজুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা হেদায়েত হোসেন, জোবায়ের আহম্মেদ, কায়কোবাদ ফোরামের যুগ্ম-আহ্বায়ক মাসুম মুন্সী, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জয়নাল আবেদীন মোল্লা, যুগ্ম আহ্বায়ক আলমঙ্গীর হোসেন, ফারুক আহম্মেদ বাদশা, ধামঘর ইউপি ছাত্রদলের সাধারন সম্পাদক আলামিন, নাছির উদ্দিন, তানভির আহম্মেদ, জসিম উদ্দিন প্রমুখ।