কুমিল্লা কুমিল্লা জেলার মেঘনা উপজেলা ভাওরখোলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হত্যা মামলার প্রধান আসামী ফারুক আব্বাসী ও তার সহযোগীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে ভাওরখোলা গ্রামের নাজমা’র পরিবার, মেঘনা উপজেলা মানবাধিকার সংস্থা ও বিভিন্ন রাজনৈতিক, সংগঠন মানববন্ধন করেছে।

মঙ্গলবার বেলা ১১টায় মেঘনা- ঢাকা সড়কের কদমতলী নামকস্থানে হাজারো নারী পুরুষের উপস্থিতে মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, মেঘনা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: সাইফুল্লাহ মিয়া রতন সিকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: শফিকুল আলম, মেঘনা উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও আওয়ামী লীগের নেতা লিটন আব্বাসী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, মোঃ তাজুল ইসলাম তাজ।

এসময় মেঘনা উপজেলা ভাইস চেয়ারম্যান মিলন সরকার, কুমিল্লা জেলা পরিষদের সদস্য মোহাম্মদ নাসির উদ্দিন শিশিরসহ মানবাধিকার সংগঠন, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য ১৯ ফেব্রুয়ারী শুক্রবার রাতে,ফারুক আব্বাসী ২০-৩০ জনের একটি দল নিয়ে গুলি করতে করতে ছালামের বাড়ি গিয়ে ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ছালামকে(৬০) এলোপতারী কুপাতে থাকে এসময় স্বামীকে বাচাঁতে নাজমা আক্তার এগিয়ে গেলে তাকেও এলোপতারী কুপিয়ে গুরতর আহত করে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাজমা আক্তারকে মৃত ঘোষনা করেন। এ ব্যাপারে মেঘনা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: