নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন,আমি আপনাদের ভোটের মর্যাদা রক্ষা করতে সততার সাথে কাজ করেছি। এমন কোন শিক্ষা প্রতিষ্ঠান,মসজিদ নেই যেখানে অনুদান দেই নি। মানবিক মূল্যবোধ থেকে আমার দায়িত্ব আমি পালন করেছি। আপনারা সমাজের সবছেয়ে সম্মানীত মানুষ। আগামি জাতীয় নির্বাচনে সততা ও ন্যায় উন্নয়নের আপনাদের দায়িত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। বিগত ১০ বছর আপনাদের নিকট পরীক্ষা দিয়েছি। বিচারের ভার আপনাদের বিবেকের উপর ছেড়ে দিলাম। আপনাদের সিদ্ধান্ত নিতে হবে কার কাছে কুমিল্লা নিরাপদ।

মঙ্গলবার সকালে আদর্শ সদর উপজেলার ২নং দুর্গাপুর (উত্তর) ইউনিয়নের সকল মসজিদ কমিটি,ইমাম ও মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে হাজী বাহার এমপি একথা বলেন।

>>আরো পড়ুনঃ  কুমিল্লায় বাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে পাম্প কর্মচারী নিহত, আহত ৭

এমপি বাহার আরো বলেন,জাতিরজনক বঙ্গবন্ধু পরাধীন জাতিকে স্বাধীনতা দিতে ২৩ বছরের ১৪ বছর জেলে জেলে কাটিয়েছেন।স্বাধীনতার বিরোধীরা জাতির জনককে নির্মমভাবে হত্যা করে মুক্তিযুদ্ধের চেতনা নস্যাৎ করে দেওয়ার চেষ্টা চালায়। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে বাংলাদেশ আজ ঘুরে দাঁড়িয়েছে। ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছিল, আজ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধি হচ্ছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়,মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনা দেশের কল্যানে ও গরীব,দুঃস্থ অসহায় মানুষের কল্যানে কাজ করছেন। সাধারন মানুষের কল্যানে তিনি ১৭ রকমের ভাতা চালু করেছেন। মানবিক মূলোবোধ থেকে ১০ লাখ নির্যাতিত রোহিঙ্গা মুসলামানকে আশ্রয় দিয়ে আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিশ্বের মানবিক নেত্রী হিসাবে স্বীকৃতি পেয়েছেন। বিশ্ববাসী তাকে ‘মাদার অব হিউমিনিটি’ খেতাব দিয়েছেন। সমাজের সবছেয়ে সম্মানিত ও বিবেকবান মানুষ হিসেবে আপনাদেরকে মানবিক নেত্রী শেখ হাসিনার জনকল্যানমূলক কর্মকান্ড মূল্যায়ন করে আগামি জাতীয় সংসদ নির্বাচনে ভূমিকা রাখতে হবে।

>>আরো পড়ুনঃ  বিয়ের মেহেদীর রং মুছার আগেই সড়ক দূর্ঘটনায় নিহত হলেন বরুড়ার প্রবাসী নাঈম

দূর্গাপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এড. মো.আমিনুল ইসলাম টুটুল, সাধারন সম্পাদক ও উপজেলা ভাইস- চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আহাম্মেদ নিয়াজ পাভেল সহ বিভিন্ন মসজিদ কমিটির সভাপতি ও ইমামবৃন্দ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আহাম্মেদ নিয়াজ পাভেল ও ইউপি মেম্বার আজাদ রহমান।এসময় মহানগর আওয়ামী লীগের উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক আবুল বাসার,মহিলা ভাইস-চেয়ারম্যান এড.হোসনেয়ারা বকুল,সহ-সভাপতি মো.শাহজাহান, আওয়ামী লীগের সভাপতি আবদুল খালেক ভূইয়া,সাধারন সম্পাদক হুমায়ুন কবীর, সিঙ্গাপুর প্রবাসী আওয়ামী লীগ নেতা আনিসুর রহমান, স্থানীয় আওয়ামী লীগ নেতা আবদুল হক সর্দার,জহিরুল ইসলাম মোহন,সামস কবির ভূইয়া চেঙ্গিস,দেওয়ান মুজিব সহ দুর্গাপুর উত্তর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী ও বিভিন্ন পেশার বিপুল সংখ্যক লোক উপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ