ডেস্ক রিপোর্টঃ র‌্যাবের নাম ব্যবহার করে চাঁদাবাজির অভিযোগে কুমিল্লায় এক ইউপি সদস্যসহ তিনজনকে আটক করেছে র‌্যাব। শুক্রবার সন্ধ্যা ৭টায় র‌্যাব কুমিল্লার একটি অভিযানিক দল জেলার বুড়িচং উপজেলার ষোলনল গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন- ষোলনল গ্রামের মৃত নুরু মিয়ার পুত্র ষোলনল ইউনিয়ন পরিষদের সদস্য সিরাজুল ইসলাম (৫০), একই গ্রামের মৃত সামছুল হকের পুত্র মমিনুল ইসলাম (৪৫) এবং আবদুল হাকিমের পুত্র হারুন মিয়া ওরফে হালু (৪৮)।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব কুমিল্লার উপ-পরিচালক ও কোম্পানি অধিনায়ক মেজর মো. আতাউর রহমান বলেন, র‌্যাবের নামে চাঁদা আদায়ের বিষয়ে ষোলনল গ্রামের দুই নারীর অভিযোগের প্রেক্ষিতে তাদেরকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে চাঁদাবাজির ১ লাখ টাকা উদ্ধার করা হয় বলেও জানান তিনি।

>>আরো পড়ুনঃ  বুড়িচংয়ে শীর্ষ মাদক ব্যবসায়ীরা প্রকাশ্যে

র‌্যাব জানায়, গত ৪ জুলাই কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল গ্রামের সিরাজুল ইসলাম মেম্বার, মমিনুল ইসলাম ও হারুন মিয়া র‌্যাবের নাম ভাঙিয়ে একই গ্রামের বাবুল মিয়ার স্ত্রী নাজমা আক্তার ও মজিবুর রহমানের স্ত্রী পারভীন আক্তারের কাছ থেকে ১ লাখ টাকা চাঁদা আদায় করে। পরে র‌্যাবের কাছে এ দুই নারীর অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার সন্ধ্যায় অভিযুক্ত তিনজনকে আটক করা হয়। এর মধ্যে সিরাজ মেম্বারের বিরুদ্ধে বুড়িচং থানায় দুটি এবং মমিনুলের নামে একটি ডাকাতি মামলা রয়েছে বলে জানায় র‌্যাব।

সূত্রঃ পরিবর্তন

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ