লাকসামে ইউপি মেম্বারের বিরুদ্ধে ভিজিএফ কার্ড ও ১০টাকার চালের তালিকা করতে টাকা আদায়ের অভিযোগ করায় এক যুবলীগ নেতাকে পিটিয়ে আহত করা হয়েছে। এ ঘটনায় লাকসাম পূর্ব ইউপির ৪নং ওয়ার্ডের মেম্বার সফিকুর রহমানের বিরুদ্ধে লাকসাম থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এ নিয়ে ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি জামাল হোসেনের লিখিত অভিযোগে জানা যায়, ওই মেম্বার ওয়ার্ডে হত-দরিদ্রদের জন্য বরাদ্ধকৃত ভিজিএফ কার্ড বিতরণের জন্য বিভিন্ন লোকজনের কাছ থেকে ১হাজার/২হাজার টাকা করে এবং ১০টাকা কেজির চালের তালিকা করতে ২/৩শ টাকা করে আদায় করেছেন। বিষয়টি ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আলী আহমেদকে পরিষদে এসে ভুক্তভোগীরা জানায়। এ ঘটনার জের ধরে ওইদিন রাতে বাজার থেকে ফেরার পথে ইউপি মেম্বারসহ বেশ কয়েকজন সন্ত্রাসী যুবলীগ নেতা জামালের উপর অতর্কিত হামলা করে তাকে গুরুতর আহত করে। এদিকে জামালের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে আহত জামালকে লাকসাম সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় আহত জামাল হোসেন বাদী হয়ে ওই ওয়ার্ড মেম্বার ডোমবাড়িয়া গ্রামের আবুল কাশেমের ছেলে সফিকুর রহমানসহ ৫জনের বিরুদ্ধে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ ঘটনার তদন্তকারী কর্মকর্তা এসআই কামাল হোসেন জানান, জামাল হোসেনরে অভিযোগটি পেয়েছি। তদন্ত কার্যক্রম চলছে। এরপরেই ব্যবস্থা নেয়া হবে।

অভিযোগের বিষয়ে সফিকুর রহমানের মুঠোফোনে একাধিকবার ফোন করলেও তাকে পাওয়া যায়নি।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: