লাকসাম সংবাদদাতাঃ দলমত নির্বিশেষে এই দেশে সকলের সমান অধিকার ভোগ করবে। এজন্য স্ব স্ব অবস্থানে থেকে সঠিক ভাবে দায়িত্ব পালন করতে হবে। এমন কোন কাজ করা যাবেনা যা দেশ ও জনগণের ক্ষতি কারন হয়। সকলে সঠিক ভাবে দায়িত্ব পালন করলে আমরা সকলে ভাল থাকবো। গতকাল শনিবার লাকসাম পৌরসভা সম্মেলন কক্ষে মান সম্মত স্বাস্থ্য সেবা নিশ্চিত করনের লক্ষে সরকারী বেসরকারী হাসপাতালের চিকিৎসক ও মালিকদের সাথে এক মতবিনিময় সভায় স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ণ ও সমবায় মন্ত্রনালয়ের মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি এ কথা বলেন।

লাকসাম পৌর সভার মেয়র অধ্যাপক আবুল খায়েরে সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, কুমিল্লার ডেপুটি সিভিল সার্জন ডাঃ সাহাদাত হোসেন, লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম সাইফুল আলম, কুমিল্লা মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডাঃ নুরজাহান বেগম, লাকসাম প্রাইভেট হাসপাতাল মালিক সমিতির সাধারন সম্পাদক আলহাজ্ব ফিরোজ মাহমুদ।

>>আরো পড়ুনঃ  নাঙ্গলকোটে রেল লাইনের পাশ থেকে অজ্ঞাত বৃদ্ধার লাশ উদ্ধার

লাকসাম পৌর সভার প্যানেল মেয়র আবদুল আলিম দিদারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন লাকসাম উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইউনুছ ভূইয়া, কুমিল্লার লাকসাম সার্কেলের এসপি নাজমুল হাসান, জেলা পরিষদ সদস্য এডভোকেট আবু তাহের, লাকসাম প্রেস ক্লাবের সভাপতি তাবারক উল্লাহ কায়েস প্রমুখ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ