ডেস্ক রিপোর্টঃ লাকসামে প্রতিবন্ধী দুই বোনকে নির্যাতনের অভিযোগ উঠেছে। এ অভিযোগে মঙ্গলবার মনির হোসেন (৪০) নামে এক শ্রমিককে আটক করেছে থানা পুলিশ। উপজেলার আজগরা ইউনিয়নের সাহাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও ভুক্তভোগীদের অভিযোগ, সোমবার সন্ধ্যায় সাহাপুর গ্রামের আবু তাহেরের মেয়ে শারিরীক প্রতিবন্ধী রাবেয়া বেগম (২৩) ও তানিয়া আক্তার (২০) স্থানীয় ফার্মেসী থেকে ঔষধ কিনতে যায়। এসময় বাড়ী ফেরার পথে একই গ্রামের ইব্রাহিম মাষ্টারের বাড়ির, মৃত নূর মিয়ার ছেলে মনির হোসেন, তার স্ত্রী মমতা বেগম ও ছেলে কালু মিয়া তুচ্ছ ঘটনা নিয়ে তাদের সাথে ঝগড়া বাঁধে। একপর্যায়ে প্রতিবন্ধী দুবোনকে মারধর করে আহত করে। পরে দুই বোনের চিৎকার শুনে স্থানীয়রা জড়ো হলে তারা ঘটনাস্থল ত্যাগ করে। আহত অবস্থায় দুই বোনকে তাৎক্ষণিক লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। প্রাথমিক অবস্থায় তানিয়া আক্তার সুস্থ হয়ে উঠলেও রাবেয়া বেগমের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

এ ঘটনায় রাবেয়া ও তানিয়ার ভাই আলমগীর বাদী হয়ে মনির হোসেন, তার স্ত্রী মমতা বেগম ও ছেলে কালু মিয়াকে বিবাদী করে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করে। অভিযোগের প্রেক্ষিতে মনির হোসেনকে আটক করে পুলিশ। বাকি দুইজন পলাতক রয়েছে।
লাকসাম থানার অফিসার ইনচার্জ নিজাম উদ্দিনের নিকট এ বিষযে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।