লাকসামে বিএনপির নেতাকর্মীদের বাড়িতে হামলা-ভাংচুর, লুটের অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লার লাকসামে বিএনপির নেতাকর্মীদের বাসা বাড়িতে হামলা, ভাংচুর, গুলি এবং মালামাল লুটের অভিযোগ উঠেছে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের বিরুদ্ধে। শুক্রবার (৭ডিসেম্বর) রাতে লাকসাম পৌরসভার ৮নং ওয়ার্ড গুন্তি ও নরপাটি ইউনিয়নের কৈয়ারপাড় গ্রামে বিএনপির নেতাকর্মীদের বাড়িতে দফায় দফায় হামলা-ভাংচুর, লুটপাট ও গুলি করার অভিযোগ পাওয়া গেছে।

নরপাটি ইউপির কৈয়ারপাড় গ্রামের ছাত্রদল নেতা ছানোয়ার মিয়া বলেন, শুক্রবার রাতে স্থানীয় ও উপজেলা ছাত্রলীগের ২০/২৫ জনের একটি দল তাকে তাকে না পেয়ে হঠাৎ ঘর এবং আসবাবপত্র ভাংচুর করে। এসময় বাড়িতে থাকা রংপুরী বদলা খালেক ও আদমকে ব্যপক মারধর করে।

একইদিন রাতে কৈয়ারপাড় থেকে ফিরে যাওয়ার সময় ছাত্রলীগ নেতারা পৌরসভার গুন্তি গ্রামের আবদুর রহিমের ছেলে ছাত্রদল নেতা মাসুদুর রহমানকে না পেয়ে তার ঘরে হামলা চালায়। এসময় ঘরে থাকা সকল আসবাবপত্র ভাংচুর করে এবং বাহির থেকে এলোপাথাড়ি গুলি করে। পরে হামলাকারীরা মাসুদকে না পেয়ে তার মা এবং বোন অসংখ্য গালাগাল কওে এবং ঘরে থাকা আড়াই ভরি স্বর্ণ এবং একটি পাসপোর্ট নিয়ে যায়।
এ ঘটনায় পৌর বিএনপির সাধারণ সম্পাদক এ.এস.এম তাজুল ইসলাম খোকন তীব্র নিন্দা জ্ঞাপন করেন এবং আর যেন এমন নেক্কারজনক ঘটনা না ঘটে প্রশাসনের দৃষ্টি আকর্শণ করেন।

এ বিষয় লাকসাম থানার ওসি মনোজ কুমার দে বলেন, এসব ঘটনায় আমাদের কাছে কোন অভিযোগ এখনো আসেনি। যদি কেউ অভিযোগ করে তদন্ত সাপেক্ষে দ্রুত ব্যভস্থা নেওয়া হবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ