লাকসামে মটরসাইকেল শোভা যাত্রায় নৌকায় ভোট প্রার্থনা

মোজাম্মেল হক আলমঃ কুমিল্লার লাকসামে গত বৃহস্পতিবার রাতে মোটর সাইকেল শোভাযাত্রা ও আনন্দ র‌্যালীর মাধ্যমে মোঃ তাজুল ইসলাম এমপির পক্ষে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন আওয়ামীলীগ নেতাকর্মীরা।

আগামী একাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে আ’লীগের দলীয় কার্যালয়ে এসে জড়ো হয়। প্রায় ১ হাজার মটরসাইকেল নিয়ে দলীয় কার্যালয় থেকে শোভাযাত্রা ও আনন্দ র‌্যালী দৌলতগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নোয়াখালী রেলগেইট চত্তরে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। সমাবেশের মাধ্যমে আ’লীগ সরকারের ৫বছরের উন্নয়ন চিত্র তুলে ধরে দেশবাসীর সহযোগীতাকে ধন্যবাদ জানান এবং আগামী ২৩ডিসেম্বরের নির্বাচনে এ এলাকার উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে মোঃ তাজুল ইসলাম এমপিকে পূণরায় বিজয়ী করার লক্ষে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

সমাবেশে বক্তব্য রাখেন, পৌর আ’লীগ সভাপতি তাবারক উল্লাহ কায়েস, সাধারণ সম্পাদক মহব্বত আলী, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, যুবলীগ আহবায়ক অধ্যাপক আবুল খায়ের, সদস্য মোঃ মনিরুল ইসলাম রতন, আবদুল আলিম দিদার, ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন শামিম, ওমর ফারুকসহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ