লাকসামে ১৬৮জন হতদরিদ্রের মাঝে বয়স্ক বিধবা ও প্রতিবন্ধী ভাতা বিতরণ

লাকসাম সংবাদদাতাঃ লাকসামে হতদরিদ্র পরিবারের বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী তালিকাভুক্ত কার্ডধারী অসহায় মানুষের মাঝে নতুন ভাতা বহি বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ তাজুল ইসলাম এম.পি।

লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক আবুল খায়েরের সভাপতিত্বে, গতকাল রোববার পৌর মিলনায়তনে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা সমাজ সেবা অধিপ্তরের উপ-পরিচালক মোঃ মিজানুর রহমান, লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, লাকসাম উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল হক, লাকসাম উপজেলা সমাজ সেবা কর্মকর্তা উপন্নাথ চন্দ্র দাস, ফিল্ড অফিসার শাহানাজ বেগম, গোলাপ হোসেন।

জানা যায়, সরকার দরিদ্র পরিবারের বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের সাহায্যের জন্য বিশেষ প্রকল্প গ্রহণ করে পৌরশহরে বসবাসকারী হতদরিদ্র মানুষের তালিকা তৈরি করা হয়। স্থানীয় সরকারের জনপ্রতিনিধি ও সমাজসেবা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীকর্তৃক যাচাই বাছাইয়ের পর তৃণমূলের হতদরিদ্র পরিবারের বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের সরকার প্রদত্ত সুবিধার জন্য চুড়ান্ত তালিকা করে নতুন ভাতা বহি বিতরন করা হয়। এদের মধ্যে ১১৬ বয়স্ককে জনপ্রতি ৬হাজার টাকা করে, ২৯জন প্রতিবন্ধীকে জনপ্রতি ৮হাজার ৪শত টাকা এবং ২৩জন বিধবাকে জনপ্রতি ৬হাজার টাকা করে সর্বমোট ১৬৮জনকে ভাতা প্রদান করা হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ