লাকসাম পৌরসভার ৪২টি রাস্তার উদ্ধোধন

আকবর হোসেনঃ বিদুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মো: তাজুল ইসলাম এমপি বলেছেন, উন্নয়নের ক্ষেত্রে বাংলাদেশ বিশ্বে মডেলের স্বীকৃতি পেতে যাচ্ছে। বাংলাদেশ একদিন এশিয়ার মধ্যে শীর্ষ অথনৈতিক স্থান দখল করবে। সারা বিশ্ব বাংলাদেশকে মডেল হিসেবে অনুসরণ করবে। বর্তমান সরকারের আমলে কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, বিদ্যুৎ, বৈদেশিক মুদ্রা অর্জনসহ বিভিন্ন ক্ষেত্রে যে উন্নয়ন ঘটেছে তাতে বিশ্বের অনেক দেশ বিস্মিত হয়েছে।

গত রবিবার লাকসাম পৌরসভার ১, ২, ৩ ও ৯ নং ওয়ার্ডের আওতাধীন মোট ৪২টি রাস্তার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, অতীতের তুলনায় লাকসাম পৌরসভায় ব্যাপক উন্নয়ন হচ্ছে। পৌরসভার সৌন্দর্য্য বর্ধনের জন্য বিভিন্ন পদক্ষেপ হাতে নেওয়া হয়েছে। ইতোমধ্যে প্রচুর কাজ বাস্তবায়ন করা হয়েছে। এছাড়াও পৌরসভার প্রধান প্রধান সড়কগুলো পাকাকরণ করা হয়েছে। লাকসাম পৌরসভাকে একটি আধুনিক পৌরসভায় রুপান্তরিত করা হবে।

ওই দিন মোঃ তাজুল ইসলাম এমপিকে লাকসাম স্বর্ণপট্টি ও মনোহরীপট্টির ব্যবসায়ীদের উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সংবর্ধনা ও উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লাকসাম পৌরসভা মেয়র অধ্যাপক আবুল খায়ের। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লাকসাম বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক তাবারক উল্লাহ কায়েস, লাকসাম উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মাহফুজ, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর বাহার উদ্দিন বাহার, লাকসাম জুয়েলারী সমিতির সভাপতি বাবু প্রবীর সাহা, মেসার্স হক ষ্টোরের প্রোপাইটর মোঃ সামছুল হক প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন লাকসাম পৌরসভার নির্বাহী প্রকৌশলী এটিএম মহি উদ্দিন খন্দকার, উপ সহকারী প্রকৌশলী জমির উদ্দিন সরকার, সচিব আলা উদ্দিন, একাউন্টস অফিসার আক্তার হোসেন, নকশাকার শিশির কুমার আশ্চার্য, ব্যবসায়ী আবদুল খালেক মজুমদার দুলাল, উপজেলা যুবলীগ নেতা মনিরুল ইসলাম রতন, ১নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ উল্লাহ, ২নং ওয়ার্ড কাউন্সিলর খলিলুর রহমান, ৩নং ওয়ার্ড কাউন্সিলর ওমর আলী, চেয়ারম্যান জিয়াউর রহমান শাহীন জিয়া, স্বেচ্ছাসেবকলীগ নেতা টুটুল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ আরো অনেকে।