লাকসাম সংবাদদাতাঃ লাকসাম-মনোহরগঞ্জে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি। মন্ত্রীসভায় শপথ গ্রহনের পর শুক্রবারই প্রথম তার নির্বাচনী এলাকা লাকসাম-মনোহরগঞ্জে আসেন। এ সময় পথে পথে শুভেচ্ছা তোরণসহ লাকসাম মনোহরগঞ্জের বিভিন্ন বাজারে বিপুলসংখ্যক নেতাকর্মীসহ সাধারন মানুষের ঢল নামে।

মনোহরগঞ্জ উপজেলা ভবন চত্ত্বরে গার্ড অব অনার শেষে সাংবাদিকদের সাথে কাছে এক প্রতিক্রিয়ায় স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেন, আগামী পাঁচবছর হবে বাঙালী জাতির জীবনের অত্যন্ত চমকপ্রদ পাঁচ বছর, সারা পৃথিবীকে তাক লাগিয়ে দেবার পাঁচ বছর। গ্রাম গঞ্জে সকল ক্ষেত্রে উন্নত জীবনের সকল সুবিধা পৌছায়ে দেয়া হবে। উন্নত বাংলাদেশ গড়ার যে লক্ষ্য সে লক্ষ্যে আমরা পৌছবো। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন পূরনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের লক্ষ্য হল উন্নত বাংলাদেশ গড়া। আর উন্নত বাংলাদেশ গড়তে হলে গ্রাম গঞ্জে ছড়ায়ে ছিটিয়ে থাকা কোটি কোটি মানুষের জীবনের মান উন্নতি করতে হবে। গ্রামকে উন্নতি করতে না পারলে শহর উন্নয়নের মাধ্যমে উন্নত বাংলাদেশ গড়া যাবে না।

>>আরো পড়ুনঃ  ব্রাহ্মণপাড়ায় ম্যাজিষ্ট্রেট দেখে পালালো অতিরিক্ত ভাড়া আদায়কারী চালকরা

মন্ত্রী সভায় শপথ নেয়ার পর নিজ নির্বাচনী এলাকায় এটাই তার প্রথম সফর। পরে মন্ত্রী নিজ বাড়ি মনোহরগঞ্জের পোমগাঁও গ্রামে তার মা-বাবার কবর জেয়ারত করেন এবং দলীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় জেলা প্রশাসক আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামসহ প্রশাসনিক কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ