মাজহারুল ইসলাম বাপ্পিঃ কুমিল্লার লালমাই উপজেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটিতে অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এফসিএ লোটাস কামাল এমপি’র বড় ভাই বিশিষ্ট সমাজসেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব আব্দুল হামিদ (বি.এ) কে সভাপতি ও কেএম সিংহ রতন কে সাধারণ সম্পাদক ঘোষণা করার পর থেকেই দলীয় নেতাকর্মীদের মাঝে আনন্দের জোয়ার বইছে। লালমাই উপজেলা প্রতিষ্ঠার পর এই প্রথম কোন বড় রাজনৈতিক দলের কমিটি ঘোষণা হওয়ায় নেতাকর্মীদের মাঝে বাড়তি আমেজ লক্ষ্য করা গেছে।

শনিবার বাগমারা বাজারস্থ লালমাই উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনার পর পর’ই উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ ,যুবলীগ,ছাত্রলীগসহ দলের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ’র ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন সভাপতি আব্দুল হামিদ ও সাধারণ সম্পাদক কেএম সিংহ রতন।

>>আরো পড়ুনঃ  কুমিল্লায় ছাত্রলীগের ৩ নেতার প্রাণ কেড়ে নিল শ্যামলী বাস

এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমেও অভিনন্দন জানিয়েছেন বৃহত্তর সদর দক্ষিণ (বর্তমান সদর দক্ষিণ ও লালমাই) উপজেলার দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়াও লালমাই উপজেলা আ’লীগের পূর্ণাঙ্গ কমিটিতে পরিশ্রমী,মেধাবী ও ত্যাগিরা স্থান পাবে বলে আশাবাদী তৃণমূলের। কুমিল্লার লালমাই উপজেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটির সভাপতি আব্দুল হামিদ (বি.এ) ও সাধারণ সম্পাদক কেএম সিংহ রতন কে ফুল দিয়ে অভিনন্দন জানান বাগমারা দক্ষিণ ইউনিয়ন যুবলীগের আহবায়ক ও লালমাই উপজেলা যুবলীগের সেক্রেটারী প্রত্যাশি মোঃ কাউসার মোর্শেদ মজুমদার। এ ব্যাপারে বাগমারা দক্ষিণ ইউনিয়ন যুবলীগের আহবায়ক ও লালমাই উপজেলা যুবলীগের সেক্রেটারী প্রত্যাশি মোঃ কাউসার মোর্শেদ মজুমদার বলেন,লালমাই উপজেলা আওয়ামীলীগ কমিটিতে বিশিষ্ট সমাজসেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব আব্দুল হামিদ কে সভাপতি ও কেএম সিংহ রতন কে সাধারণ সম্পাদক পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত ও গর্বিত। তাঁদের নেতৃত্বে লালমাই উপজেলা আ’লীগ সহ সকল অঙ্গ সহযোগি সংগঠন কুমিল্লার সকল উপজেলার মাঝে দৃষ্টান্ত স্থাপন করবে বলে আমার বিশ্বাস।

>>আরো পড়ুনঃ  কুমিল্লা সদরে ৪৮ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরণ

বাগমারা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও স্থানীয় যুবলীগ নেতা আদম শফিউল্লা বলেন,আমি প্রথমেই লালমাই উপজেলার রূপকার বাগমারা ইউনিয়নের কৃতি সন্তান মাননীয় অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এফসিএ লোটাস কামাল এমপি’র প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। নব গঠিত লালমাই উপজেলা আ’লীগের এই কমিটি লালমাই উপজেলাকে সাংগঠনিক রূপদানের মাধ্যমে স্বাধীনতা পক্ষের শক্তিশালী একটি ইউনিট গড়ে উঠবে বলে আশাবাদী।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: